ঢাকা, সোমবার, ১৯ নভেম্বর ২০১৮, ৪ অগ্রহায়ণ ১৪২৫


আসছে ফারিয়ার ‘তিল ডাঙ্গার মেয়ে’

২০১৮ জুলাই ১২ ১৮:৪৪:৫৮

বিনোদন প্রতিবেদক : গ্রাম্য তরুণ-তরুণীর প্রেমের গল্পের নাটক ‘তিল ডাঙ্গার মেয়ে’। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন অ্যালেন শুভ্র ও শবনম ফারিয়া। দয়াল সাহা রচিত এ নাটকটি পরিচালনা করেছেন সাজ্জাদ সুমন।

নির্মাতার ভাষ্য, ‘গল্পটি পড়েই আমার ভালো লেগে যায়। পরবর্তী সময়ে এটি নির্মাণের পরিকল্পনা করি। নির্মাণ কাজ শেষ করেছি। কাজটি ভালো হয়েছে। এতটুকু বলতে পারি, দর্শক অনেক ভালো একটি নাটক দেখতে পাবেন।’

নাটকের গল্পে দেখা যাবে, অ্যালেন শুভ্র গ্রামের বাড়ি বাড়ি ঘুরে মাথার চুল কেনে। এটাই তার পেশা। চুল কিনতে গিয়ে পরিচয় হয় শবনম ফারিয়ার সঙ্গে। এক সময় তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তারা বিয়ের কথা ভাবে। এর মধ্যে ফারিয়ার পরিবার জেনে যায়। এ বিয়েতে ফারিয়ার পরিবার সম্মতি না দিয়ে বেঁকে যায়। এরপর ঘটে নানা ঘটনা।

ফারিয়া বলেন, ‘গল্প, চরিত্র ভালো না লাগলে আমি কাজ করছি না। এই নাটকের গল্প আমার মন ছুঁয়েছে। চরিত্রেও ভেরিয়েশন পেয়েছি। দর্শকও একঘেয়েমি গল্পের ফাঁকে ব্যতিক্রমী কিছু পাবেন। সবাইকে নাটকটি দেখার আমন্ত্রণ জানাচ্ছি।’

অ্যালেন-ফারিয়া ছাড়াও নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সোহেল খান, রিনা রহমান, সানজিদা লতা প্রমুখ। সম্প্রতি নগরীর তিনশ ফিটের পাশে উলুখোলায় নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। আগামীকাল দুপুর ৩টায় চ্যানেল আইতে নাটকটি প্রচারিত হবে।

বিজনেস আওয়ার/১২জুলাই/আর আই

উপরে