sristymultimedia.com

ঢাকা, মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬


মানসিক ভারসাম্যহীন সারিকা

০৮:৫০এএম, ২৩ অক্টোবর ২০১৯


বিনোদন ডেস্ক : রাত-বিরাতে শাড়ি পরে ঘর থেকে বেরিয়ে পড়েন তিনি। আলো-আঁধারে ঘেরা রাস্তায় আনমনে হাঁটতে থাকেন। নিজের বিয়ের দিনে একটি দুর্ঘটনার শিকার হয়ে মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেছেন তিনি।

এক রাতে এমনই হাঁটতে বেরিয়ে ছিনতাইকারীর খপ্পরে পড়লেন। ছিনতাইকারীরা ধরে নিয়ে গেল তাকে। এমনই ঘটনা ঘটেছে ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সারিকার সঙ্গে। তবে বাস্তবে নয়, পুরো ঘটনাটিই ঘটেছে ‘নিশিগন্ধা’ নামের একটি নাটকে।

এতে মানসিক ভারসাম্য হারিয়ে ফেলা সেই মেয়েটির চরিত্রে অভিনয় করেছেন সারিকা। শুভাশীষ সিনহা রচিত ‘নিশিগন্ধা’ নামের এই নাটকটি পরিচালনা করেছেন হাসান রেজাউল। নাটকটিতে সারিকার বিপরীতে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ।

এ প্রসঙ্গে সারিকা বলেন, আমি তো অভিনয়ের বাইরে যাচ্ছি না। সত্যি বলতে, প্রচুর কাজের প্রস্তাব থাকলেও সব নাটকে তো আর অভিনয় করা যায় না। গড়পড়তা কাজে যুক্ত হতে ইচ্ছা করে না।

এদিকে আমার মেয়ে বড় হয়েছে। তাকে সময় দেওয়ার কারণেই কাজ কম করি। কিন্তু এ নিয়েও অনেক বিড়ম্বনার মুখোমুখি হতে হয় আমাকে। মিডিয়া থেকে বিদায় নেওয়ার কোনো পরিকল্পনা নেই আমার। যতদিন দর্শক পছন্দ করবেন, ঠিক ততদিনই কাজ করব।

এদিকে সম্প্রতি একই নির্মাতার নির্দেশনায় একটি মুঠোফোন প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের মডেল হয়েছেন এ পর্দাকন্যা। খুব শিগগির এটি প্রচারে আসবে বলে জানান নির্মাতা।

নাটক প্রসঙ্গে নির্মাতা হাসান রেজাউল বলেন, একটি ভিন্নধাঁচের ভালোবাসার গল্প নিয়ে নির্মাণ করেছি নাটকটি। গত ১৮ ও ১৯ অক্টোবর ঢাকার কয়েকটি লোকেশনে শুটিং শেষ হয়েছে। ইরফান সাজ্জাদ আগেও আমার নাটকে অভিনয় করেছেন।

গল্পটি দারুণভাবে ফুটিয়ে তোলার চেষ্টা করেছেন তারা। আশা করি সবার ভালো লাগবে। নাটকটিতে আরও অভিনয় করেছেন দীপা খন্দকার, এজাজ বারী, মৃণাল দত্ত, ফরহাদ লিমন প্রমুখ। শিগগির একটি টিভি চ্যানেলে প্রচার হবে নাটকটি।

মডেল ও অভিনেত্রী সারিকার মিডিয়ায় যাত্রা শুরু ২০০৬ সালে মডেলিংয়ের মাধ্যমে। তবে ২০১০ সালে ছোটপর্দায় কাজ করে তার অভিনয়ের ক্যারিয়ার শুরু করেন। এরপর থেকে নিয়মিত ছিল নাটক ও বিজ্ঞাপনে। তবে মাঝে মধ্যেই আড়ালে চলে যান এই অভিনেত্রী।

বিজনেস আওয়ার/২৩ অক্টোবর, ২০১৯/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে