sristymultimedia.com

ঢাকা, মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬


দেখে নিন ভাগ্যচক্র, কেমন যাবে দিনটি!

১০:১৫এএম, ০৭ ডিসেম্বর ২০১৮

বিজনেস আওয়ার ডেস্ক : আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য জ্যোতিষে আপনি ধনু রাশির জাতক/জাতিকা। আপনার শুভ সংখ্যা : ৭। আপনার ওপর প্রভাবকারী গ্রহ : বৃহস্পতি ও নেপচুন। আপনার শুভ সংখ্যা : ৩ ও ৭। শুভ বার : সোম ও বৃহস্পতি। শুভ রত্ন : অ্যামিথিস্ট ও পোখরাজ।

মেষ (২১ মার্চ -২০ এপ্রিল)

ব্যবসায়িক দিক খুব একটা ভালো যাবে না। যৌথ ব্যবসায় কোনো ঝামেলা হতে পারে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ এড়িয়ে চলুন। ট্যাক্স-সংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে। শরীর ভালো নাও থাকতে পারে।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

ব্যবসায়িক দিক মোটামুটি ভালো থাকতে পারে। পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো থাকতে পারে। দাম্পত্যে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন। জ্ঞাতিশত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে।

মিথুন (২১ মে-২০ জুন)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। কর্মপরিবেশ অনুকূল নাও থাকতে পারে। চাকরিজীবীদের কর্তৃপক্ষের সঙ্গে ভুল বোঝাবুঝি দেখা দিতে পারে। নিজের সীমাবদ্ধতা সম্পর্কে সতর্ক থাকুন।

কর্কট (২১ জুন-২০ জুলাই)

বিদ্যার্থীরা পড়াশোনায় অধিকতর মনোযোগী হওয়ার চেষ্টা করুন। অন্যথায় ফল বিপর্যয় হতে পারে। সন্তানের শরীর সম্পর্কে সতর্ক থাকুন। যাত্রা ও যোগাযোগ শুভ।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

আত্মীয়দের সঙ্গে যোগাযোগ হতে পারে। অসুস্থ মায়ের আরোগ্য লাভ হতে পারে। আবেগ সংযত রাখুন। উত্তেজনা পরিহার করুন।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। প্রয়োজনে তাদের সহযোগিতা গ্রহণ করুন। নতুন পোশাক ক্রয় করতে পারেন। ঠান্ডা সম্পর্কে সতর্ক থাকুন। পরিবেশের সঙ্গে নিজেকে মানিয়ে চলুন।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

আর্থিক দিক মোটামুটি ভালো থাকতে পারে। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। আজ কাউকে ধারকর্জ দেওয়া থেকে বিরত থাকুন। মাথাব্যথায় ভুগতে পারেন। মূল্যবোধ বজায় রাখুন।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

দিনটি মোটামুটি শুভ সম্ভাবনাময়। শরীর ভালো থাকতে পারে। মানসিক প্রশান্তি বজায় থাকার সম্ভাবনা আছে। সবার প্রতি সদাচরণ করুন। দাম্পত্যে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

দিনটি খুব একটা অনুকূল নাও থাকতে পারে। কোনো দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হওয়ার আশঙ্কা রয়েছে। অবহেলা না করে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চিকিৎসা নিন। ব্যয় বৃদ্ধি পেতে পারে।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

বড় ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। প্রয়োজনে তাদের সহযোগিতা গ্রহণ করুন। মনের কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে। পেশাগত যোগাযোগ অব্যাহত রাখুন।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

কর্মপরিবেশ ভালো থাকতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন। কোনো সিনিয়র সহকর্মীর পরামর্শে উপকৃত হবেন। অসুস্থ পিতার আরোগ্য লাভ হতে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

আধ্যাত্মিকতার প্রতি অনুরাগবোধ করতে পারেন। জীবন ও জগৎ সম্পর্কে কোনো ধারণা পেতে পারেন। তীর্থযাত্রা হতে পারে। ভাগ্যোন্নয়নের প্রচেষ্টা অব্যাহত রাখুন।

বিজনেস আওয়ার/০৭ ডিসেম্বর,২০১৮/আরএইচ

উপরে