sristymultimedia.com

ঢাকা, মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬


দেখে নিন ভাগ্যচক্র, কেমন যাবে দিনটি!

০৪:৩২পিএম, ০৯ ডিসেম্বর ২০১৮

বিজনেস আওয়ার ডেস্ক : আজ ২৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ এবং ১ রবিউস সানি ১৪৪০ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ ধনু রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৬টা ৩৯ মিনিটে এবং সূর্যাস্ত ৫টা ১৭ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি ধনু রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা : ৯। আপনার ওপর প্রভাবকারী গ্রহ : মঙ্গল ও বৃহস্পতি। আপনার শুভ সংখ্যা : ৩ ও ৯। শুভ বার : মঙ্গল ও বৃহস্পতি। শুভ রত্ন : পোখরাজ ও রক্তপ্রবাল। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

দিনটি শুভ সম্ভাবনাময়। উচ্চশিক্ষার জন্য বিদেশযাত্রার উদ্যোগ ফলপ্রসূ হতে পারে। পেশাগত দিক ভালো যাবে। কাজকর্মে ভাগ্যের আনুকূল্য পেতে পারেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসায়িক দিক ভালো যাবে না। বিক্রয়-বাণিজ্যে লোকসান হতে পারে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ এড়িয়ে চলুন। শরীর-স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

দিনটি মোটামুটি শুভ সম্ভাবনাময়। দাম্পত্য সম্পর্ক ভালো থাকতে পারে। ঘনিষ্ঠ কোনো বন্ধুর সহযোগিতায় উপকৃত হতে পারেন। ঘনিষ্ঠ কেউ শত্রুতা করতে পারে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

শত্রুরা মাথাচাড়া দিয়ে উঠতে পারে। শত্রুকে দুর্বল ভাবা ঠিক হবে না। শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। শরীর ভালো যাবে না। সীমা লঙ্ঘন করা ঠিক হবে না।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় মন বসাতে পারবেন। সৃজনশীল কাজে অংশ নিতে পারেন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। মনের কথা মনের মানুষকে খুলে বলুন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

পড়াশোনার প্রতি আগ্রহবোধ করতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। অপ্রত্যাশিত সূত্র থেকে অর্থাগম হতে পারে। মন ভালো থাকবে। আবেগ সংযত রাখুন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

নিজের প্রভাব-প্রতিপত্তি বৃদ্ধি পেতে পারে। প্রবাসী আপনজনের সঙ্গে যোগাযোগ হতে পারে। কাজকর্মে প্রত্যাশিত সাফল্য পেতে পারেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

কাউকে কোনো ব্যাপারে প্রতিশ্রুতি দিতে হতে পারে। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। পুরোনো কোনো আত্মীয়ের সঙ্গে দেখা হতে পারে। অধীনদের কাজে লাগাতে চেষ্টা করুন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

দিনটি শুভ সম্ভাবনাময়। শরীর ভালো থাকবে। বিনয়ী আচরণ দিয়ে কাজ আদায় করতে পারবেন। ভালো ব্যবহার দিয়ে অন্যের মন জয় করা সহজ হতে পারে।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

দিনটি খুব একটা অনুকূল নাও থাকতে পারে। শরীর অসুস্থ হতে পারে। অসুস্থতাকে অবহেলা করা ঠিক হবে না। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চিকিৎসা নিন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

বন্ধুদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। বন্ধুদের কারো সহযোগিতায় উপকৃত হতে পারেন। কোনো আশা পূরণ হতে পারে। পেশাগত যোগাযোগ অব্যাহত রাখুন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

দিনটি মোটামুটি শুভ সম্ভাবনাময়। আইনশৃঙ্খলা বা প্রতিরক্ষা বাহিনীতে কর্মরত কর্মকর্তা-কর্মচারীরা কর্মক্ষেত্রে নিজের দক্ষতা প্রমাণ দিতে পারবেন। পিতৃস্বাস্থ্য ভালো থাকতে পারে।

বিজনেস আওয়ার/০৯ ডিসেম্বর, ২০১৮/আরএইচ

উপরে