sristymultimedia.com

ঢাকা, শনিবার, ১৬ নভেম্বর ২০১৯, ২ অগ্রহায়ণ ১৪২৬


দেখে নিন ভাগ্যচক্র, কেমন যাবে দিনটি!

১১:০২এএম, ৩১ মে ২০১৯

বিজনেস আওয়ার ডেস্কঃ আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মিথুন রাশির জাতক / জাতিকা। আপনার জন্ম সংখ্যা : ৪। আপনার ওপর প্রভাবকারী গ্রহ : ইউরেনাস ও বুধ। আপনার শুভ সংখ্যা : ৪ ও ৫। শুভ বার : রবি ও বুধ। শুভ রত্ন : পান্না ও গার্নেট।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

দিনটি শুভ সম্ভাবনাময়। মানসিক প্রশান্তি বজায় থাকার সম্ভাবনা আছে। ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় করতে চেষ্টা করুন। কোনো বিশেষ রঙের প্রতি আকর্ষণবোধ করতে পারেন।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)
শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। গোপন শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। কোনো ধরনের দুরারোগ্য রোগের লক্ষণ দেখা দিতে পারে। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী যথাযথ ব্যবস্থা নিন।

মিথুন (২১ মে-২০ জুন)
ভবিষ্যতের জন্য কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন। পেশাগত যোগাযোগ অব্যাহত রাখুন। সেক্ষেত্রে সাফল্য পেতে পারেন। আর্থিক দিক মোটামুটি ভালো থাকতে পারে।

কর্কট (২১ জুন-২০ জুলাই)
পিতৃস্বাস্থ্য ভালো যেতে পারে। কোনো ধরনের সামাজিক কাজে অংশ নিতে পারেন। সেক্ষেত্রে সাফল্য লাভের সম্ভাবনা আছে। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)
সামাজিক যোগাযোগ অব্যাহত রাখুন। কাজকর্মে ভাগ্যের আনুকূল্য পেতে পারেন। কারো পরামর্শে উপকৃত হতে পারেন। জীবনকে অর্থবহ করে গড়ে তোলার চেষ্টা করুন।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
অতীন্দ্রিয় শাস্ত্রাদির প্রতি আগ্রহবোধ করতে পারেন। পরধনপ্রাপ্তির সম্ভাবনা আছে। সামাজিক সংকট এড়িয়ে চলার চেষ্টা করুন। জৈবিক কামনা-বাসনাকে সংযত রাখুন।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)
ব্যবসায়িক দিক মোটামুটি ভালো যেতে পারে। যৌথ ও অংশীদারি ব্যবস্থায় সুফল পেতে পারেন। ব্যবসায়িক ক্ষেত্রে কোনো চুক্তি ভালোভাবে চিন্তা করে সম্পাদন করুন। যাত্রা ও যোগাযোগ শুভ।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)
কর্মপরিবেশ অনুকূল নাও থাকতে পারে। কর্মস্থলে কোনো ঝামেলা হতে পারে। শরীর ভালো যাবে না। সাময়িক কোনো অসুস্থতায় ভুগতে পারেন। আহারে-বিহারে সতর্ক থাকুন।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)
বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় মন বসাতে পারবেন। ধর্মীয় কাজে আনন্দ পাবেন। সন্তানের শরীর-স্বাস্থ্য নিয়ে চিন্তিত হতে পারেন। ব্যক্তিগত যোগাযোগে সুফল পেতে পারেন।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)
মাতৃস্বাস্থ্য ভালো যেতে পারে। মন ভালো থাকবে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। আত্মীয়দের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। প্রয়োজনে তাদের সহায়তা পেতে পারেন।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন। আত্মীয়দের সঙ্গে যোগাযোগ অব্যাহত রাখুন। আপনজন কারো সঙ্গে মতবিরোধ দেখা দিতে পারে। পরিবেশের সঙ্গে নিজেকে মানিয়ে চলুন।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
বাড়িতে আত্মীয় সমাগম হতে পারে। আজ কাউকে কোনো ব্যাপারে প্রতিশ্রুতি দেওয়া ঠিক হবে না। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন।

বিজনেস আওয়ার/৩১ মে,২০১৯/ আরআই

উপরে