ঢাকা, রবিবার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬


'দোটানায়' সজল-শখ

২০১৯ জুলাই ২০ ১৫:১৪:০০

বিনোদন ডেস্ক : সজলের সঙ্গে একাধিকবার জুটি গড়তে দেখা গেছে আনিকা কবির শখকে। এ জুটির ভক্তদের জন্য সুখবর হলো, আসন্ন কোরবানি ঈদের জন্য তারা একটি নতুন নাটকে অভিনয় করতে যাচ্ছেন। নাটকের নাম ‘দোটানায়’।

মাহতাব হোসেনের গল্পে এর চিত্রনাট্য করেছেন শামীমুল ইসলাম শামীম। নাটকটি পরিচালনা করেছেন আকাশ নিবির। এন, আর, মিডিয়ার নিবেদনে নাটকটি প্রযোজনা করছেন চৌধুরী এন্টারটেইনমেন্ট।

জানা যায়, সময়ের আলোচিত বরগুনার সেই মূমুর্ষ ঘটনার আদলেই নির্মিত হতে যাচ্ছে ‘দোটনায়’। বাস্তবে যা কিছু ঘটে যায় তা আসলে পুরোটা নাটকে দেখানো সম্ভব না হলেও দর্শকরা এই নাটকের মাধ্যমে কিছু সত্য নির্মম কাহিনী দেখতে পারবেন।

আগামী ২৭ তারিখ থেকে এর শুটিং শুরু হবে। এই নাটকের প্রধান চরিত্রে দেখা যাবে এ সময়ের জনপ্রিয় অভিনেতা সজল ও মডেল অভিনেত্রী আনিকা কবির শখকে।

নাটকটি সম্পর্কে সজল বলেন, অসাধারণ একটি গল্প। নাটকে যোগকরা হয়েছে ফেসবুকেরও কিছু বাস্তবচিত্র। আশাকরি দর্শকের মনে দাগ কাটবে। শখের সঙ্গে কাজের অভিজ্ঞতা খুবই ভালো। আশা করছি, এই নাটকটিও দর্শকের ভালো লাগবে।

সজল-সখ ছাড়াও নাটকটিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অভিনেতা ডিএ তায়েবকে। কোরবানি ঈদে ‘দোটানায়’ নাটকটি প্রচারিত হবে একুশে টেলিভিশনে।

বিজনেস আওয়ার/২০ জুলাই, ২০১৯/এ

উপরে