sristymultimedia.com

ঢাকা, বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬


প্রাক মৌসুমে বার্সার প্রতিপক্ষ চেলসি

১১:১৭এএম, ২৩ জুলাই ২০১৯

স্পোর্টস ডেস্ক : প্রাক মৌসুমে শুরু করার আগে সবার জোর প্রস্তুতি চললেও, সে দিক থেকে অনেকটাই পিছিয়ে বার্সেলোনা। এখনও মাঠে না নামা কাতালানদের এবার ফুরোচ্ছে অপেক্ষার পালা।

চেলসির বিপক্ষে প্রীতি ম্যাচে অংশ নিতে তারা এখন জাপানে। এ ম্যাচে তাদের প্রতিপক্ষ চেলসি। প্রীতি ম্যাচ হলেও জয় ভিন্ন কিছুই ভাবছে না কাতালানরা। অন্যদিকে, চেলসিও আছে প্রথম জয়ের খোজে। ম্যাচটি শুরু হবে মঙ্গলবার বিকেল সাড়ে ৪টায়।

এবারও দলে একাধিক ফুটবলার ভিড়িয়েছে বার্সেলোনা। তবে সবার ভিড়ে স্পট লাইটে ফ্রেঞ্চম্যান আঁতোয়া গ্রিয়েজম্যান। আলোচনায় আছেন ডাচ মিড ফিল্ডার ফ্র্যাঙ্কি ডি ইয়াং। তাদের নিয়েই শুভ সূচনার অপেক্ষায় বার্সা কোচ ভালভার্দে।

অবশ্য তাদের পরীক্ষা করে নেয়ার সুযোগ কোচ পাচ্ছেন মেসি, কৌতিনিও, সুয়ারেজদের অনুপস্থিতির জন্য। কোপায় ব্যস্ত ছিলেন এই ত্রয়ী। তাই দেয়া হয়েছে বিশ্রাম। এছাড়াও শুরুর একাদশে দেখা যাবে না স্টেইগেন, র‌্যাকিটিচসহ প্রথম সারির অনেককেই।

বার্সেলোনার কোচ আর্নেস্টো ভালভার্দে বলেন, আমরা বার্সেলোনা! যারা সব সময় জয়ের জন্যই খেলে। আমাদের খেলার নির্দিষ্ট একটা ধরন আছে, যেটা আমারা সব সময়ই ধরে রাখতে চাই।

আশা করি এটা এখানেও থাকবে। আমরা জয়ের জন্যই খেলবো। কারণ জাপানে আমাদের অনেক ভক্ত আছে। এবং যারা বার্সেলোনার জয় দেখতে চায়।

এদিকে চেলসির দায়িত্ব নেয়ার পর শুরুটা ভালো হয়নি ফ্র্যাঙ্ক ল্যাম্পর্ডের। জাপানের কাওয়াসাকি ফ্রন্টেলের কাছে তার দল হেরেছে ১-০ গোলে। এবার আরো কঠিন পরীক্ষার সম্মুখীন হচ্ছে ব্লুরা।

ল্যাম্পার্ড বলেন, বার্সেলোনার বিপক্ষে ম্যাচ নিয়ে আমি খুবই রোমাঞ্চিত। তারা শুধু একটা ক্লাব নয়। এর চাইতে বেশি কিছু। যখন খেলোয়াড় ছিলাম, সে সময়ের মধুর কিছু স্মৃতি আমার এখনও মনে পড়ে। সে যাই হোক। ওদের প্রতি আমার যথেষ্ট সমীহ আছে।

বিজনেস আওয়ার/২৩ জুলাই, ২০১৯/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে