sristymultimedia.com

ঢাকা, বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬


যুক্তরাজ্যের বিমানবন্দরে হেনস্তার শিকার ওয়াসিম আকরাম

১০:৩০এএম, ২৪ জুলাই ২০১৯

স্পোর্টস ডেস্ক : ধারাভাষ্যকার হিসেবে ইংল্যান্ডে বিশ্বকাপে ছিলেন ওয়াসিম আকরাম। কিন্তু টুর্নামেন্ট শেষ হওয়ার এক সপ্তাহ পর অপ্রীতিকর ঘটনার সম্মুখীন হলেন পাকিস্তানের সাবেক অধিনায়ক। ইনসুলিন সঙ্গে থাকায় ম্যানচেস্টার বিমানবন্দরে হেনস্থার শিকার হয়েছেন বিশ্বকাপ জয়ী সাবেক এই পেসার।

পাকিস্তানের সাবেক অধিনায়ক ও কিংবদন্তী পেসার ওয়াসিম আকরামের অভিযোগ বিমানবন্দরে তাঁর সঙ্গে খুব খারাপ ব্যবহার করেছেন সেখানকার কর্মীরা। ডায়াবেটিসের জন্য সবসময় ইনসুলিন সঙ্গে রাখতে হয় ওয়াসিম আকরামকে। আর সেখানেই ঘটে বিপত্তি।

ভারতীয় গণমাধ্যম জিনিউজের এক প্রতিবেদনে বলা হয়, ওয়াসিম আকরামের অভিযোগ ব্যাগ থেকে তাঁকে ইনসুলিন বের করতে বাধ্য করেছেন বিমানবন্দরের কর্মীরা। এ ঘটনা নিয়ে টুইটারে নিজের ক্ষোভ উগরে দেন ওয়াসিম আকরাম।

ওয়াসিম আকরাম লেখেন, ম্যানচেস্টার বিমানবন্দরে আজ খুব মনে কষ্ট পেয়েছি। পৃথিবীর যেখানেই যাই, আমাকে সব সময় ইনসুলিন সঙ্গে নিতে হয়। কিন্তু এভাবে কখনো কোথাও বিব্রত করা হয়নি আমাকে।

আমাকে যেমন রূঢ়ভাবে প্রশ্ন করা হয়েছে তাতে খুবই অপমানিত বোধ করেছি। বিমানবন্দরের কর্মীরা খুব বাজেভাবে আমাকে সবার সামনে ওষুধের বাক্স থেকে ইনসুলিন বের করে প্লাস্টিক ব্যাগে ঢোকাতে বাধ্য করেছেন।

বিজনেস আওয়ার/২৪ জুলাই, ২০১৯/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে