ঢাকা, মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি ২০২০, ৫ ফাল্গুন ১৪২৬


মেসিকে নিয়ে বড় দুঃসংবাদ পেলো বার্সা

১০:৩২এএম, ০৬ আগস্ট ২০১৯

স্পোর্টস ডেস্ক : তিন দিন আগে আন্তর্জাতিক ফুটবল থেকে তিন মাসের জন্য নিষিদ্ধ হয়েছিলেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। সঙ্গে মোটা অঙ্কের আর্থিক জরিমানাও দিতে হয়।

নিষিদ্ধ মেসি ক্লাবের অনুশীলনের পা রাখতেই যোগ হলো আরো এক দুঃসংবাদ। অনুশীলনে চোট পেয়েছেন এই তারকা। যার কারণে যুক্তরাষ্ট্র সফরে যাওয়া হচ্ছে না তাঁর। মেসির চোটের বিষয়টি নিশ্চিত করেছে বার্সেলোনা।

কোপা আমেরিকার পর ছুটি কাটিয়ে গতকালই বার্সার অনুশীলনে ফিরেছেন মেসি। মাঠে নামার কিছুক্ষণ পর ডান পায়ে অস্বস্তি বোধ করায় তাঁকে মাঠ ছাড়তে বলা হয়। পরীক্ষায় দেখা যায়, পায়ের মাংসপেশিতে চোট ধরা পড়েছে।

তাতে বার্সার সঙ্গে যুক্তরাষ্ট্র সফরে যাওয়া হচ্ছে না বিশ্বের অন্যতম এই ফুটবলারের। এক বিবৃতিতে মেসির চোটের খবর জানিয়েছে বার্সেলোনা। তবে সেরে উঠতে কত দিন লাগতে পারে, সে বিষয়ে এখনো কিছু জানানো হয়নি।

মেসি অনুশীলন শেষে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, 'শুরু করতে মরিয়া ছিলাম আমি। কিন্তু দুঃখজনকভাবে প্রথম অনুশীলন সেশনেই বাধা পেলাম।

সমর্থন জানিয়ে বার্তা পাঠানোর জন্য আপনাদের ধন্যবাদ। আমি দলের সঙ্গে এবং যাঁরা যুক্তরাষ্ট্রে আমাদের অনুসরণ করবে, তাঁদের সঙ্গে থাকতে চেয়েছিলাম। কিন্তু এবার হলো না।’

বিজনেস আওয়ার/০৬ আগস্ট, ২০১৯/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে