ঢাকা, মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১২ ফাল্গুন ১৪২৬


সেপ্টেম্বরে মুক্তি পাচ্ছে 'অবতার'

০৩:০৫পিএম, ২০ আগস্ট ২০১৯

বিনোদন ডেস্ক : আগামী ১৩ সেপ্টম্বর দেশ জুড়ে মুক্তি পাচ্ছে চলচ্চিত্র ‘অবতার’। মাহমুদ হাসান পরিচালিত এই ছবিতে অভিনয় করেছেন নায়িকা মাহিয়া মাহি। তাঁর বিপরীতে অভিনয় করেছেন নবাগত রুশো।

এ প্রসঙ্গে নির্মাতা মাহমুদ হাসান বলেন, একেবারেই গল্পনির্ভর একটি ছবি ‘অবতার’। আগামী ১৩ সেপ্টেম্বর সারা দেশে মুক্তি দিচ্ছি ‘অবতার’। এরই মধ্যে আমরা প্রযোজক সমিতিতে ছবি মুক্তির জন্য নাম নিবন্ধন করেছি।

মুক্তির জন্য সব ধরনের প্রস্তুতি নিচ্ছি। আমাদের সমাজে এমন অনেক পরিবার আছে, যেখানে একটি সন্তান মাদকাসক্ত। এমন একটি সন্তান ধংস করে দিচ্ছে পরিবার, প্রভাব পড়ছে সমাজে। আমি আমার এই ছবির মধ্যে সমাজের মানুষকে মাদক সচেতন করতে চাই।

হাসান বলেন, অনেকেই মনে করেন, গল্পনির্ভর চলচ্চিত্র দেখতে ভালো লাগে না। আপনি তাঁদের বলব, আপনারা হলে এসে ছবিটি দেখুন। আপনারা হতাশ হবেন না। ছবি শুরু হওয়ার পর ছবিটিই আপনাদের নিজের সিট থেকে উঠতে দেবে না।

ছবিতে নিজের চরিত্র নিয়ে মাহি বলেন, গল্পে দেখা যাবে আমি খুবই সাধারণ একটি মেয়ে। অনেক শান্ত স্বভাবের, কিন্তু সমাজের কিছু ঘটনায় আমি অশান্ত হয়ে উঠি।

যতটা শান্ত ছিলাম, ঠিক ততটাই তার উল্টো হয়ে যাই। সেই হিসেবে বলব, নিজের চরিত্রের মধ্যেও একটা ভেরিয়েশন আছে, দর্শকদের কাছে একঘেয়ে লাগবে না।

মাহি ছাড়াও এই ছবিতে অভিনয় করছেন আমিন খান, মিশা সওদাগর, সুব্রত প্রমুখ। ছবিটি পরিচালনার পাশাপাশি কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন মাহমুদ হাসান।

বিজনেস আওয়ার/২০ আগস্ট, ২০১৯/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে