businesshour24.com

ঢাকা, বুধবার, ২৯ জানুয়ারি ২০২০, ১৬ মাঘ ১৪২৬


শাকিবের নতুন নায়িকা আরিয়ানা

০২:১৪পিএম, ২৫ আগস্ট ২০১৯

বিনোদন ডেস্ক : অপু অধ্যায় শেষ হয়েছে বেশ আগে। নতুন নায়িকা নিয়ে ভক্ত-দর্শকদের চমকের মধ্যে রেখেছেন শাকিব খান। বুবলীকে প্রতিষ্ঠিত করার ফাঁকে নিয়মিত বিরতিতে তিনি উপহার দিচ্ছেন নতুন নতুন নায়িকা।

সেই ধারাবাহিকতায় আবার নতুন নায়িকাকে নিয়ে হাজির হচ্ছেন শাকিব খান। নাম আরিয়ানা জামান। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা কাজী হায়াতের ‘বীর’ ছবিতে একসঙ্গে দেখা যাবে শাকিব-আরিয়ানা রসায়ন।

শনিবার নতুন নায়িকা আরিয়ানার সঙ্গে আনুষ্ঠানিকভাবে চুক্তি সম্পন্ন করেছে ‘বীর’ সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস। এমনটাই জানান, ছবির সহ প্রযোজক এমডি ইকবাল।

নবাগতা নায়িকা আরিয়ানা বলেন, এতদিন নিজেকে প্রস্তুত করছিলাম সিনেমার জন্য। এর মধ্যে অনেক সিনেমার অফার এসেছিলো। কিন্তু অপেক্ষা করছিলাম ভালো একটি কাজের জন্য। অবশেষে সুন্দর একটি চরিত্র পেয়েছি যেখানে নিজেকে প্রমাণের সুযোগ পাবো।

প্রযোজক ইকবাল বলেন, ছবির ১০ শতাংশ কাজ হয়েছে এরমধ্যে। আগামী মাসের শেষে আবার শুরু হবে। তখন অংশ নেবেন আরিয়ানা। আমরা টানা কাজ করে এর দৃশ্যধারণ শেষ করব।

উল্লেখ্য, আরিয়ানা জামান বেশ কয়েক বছর ধরে মডেলিংয়ে যুক্ত। দেশের নামীদামি অনেক ব্র্যান্ডের হয়ে কাজের অভিজ্ঞতা আছে তার। তবে এবারই প্রথম কাজ করতে যাচ্ছেন বড়পর্দায়।

বিজনেস আওয়ার/২৫ আগস্ট, ২০১৯/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে