ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬


আগামী বছরে মুক্তি পাবে 'মিশন এক্সট্রিম'

২০১৯ আগস্ট ২৫ ১৪:২৭:৪৬



বিনোদন ডেস্ক : বছরের আলোচিত ছবি সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ পরিচালিত ‘মিশন এক্সট্রিম’। এ বছর মুক্তির কথা থাকলেও সেটি হচ্ছে না। সম্পাদনার সময় বাড়ায় এটি আগামী বছরের প্রথম দিকেই মুক্তি পাবে বলে জানালেন নির্মাতা সানী সানোয়ার।

তিনি বলেন, আমাদের ইচ্ছে ছিল, চলতি বছরের শেষ দিকে ছবিটি মুক্তি দেওয়ার। তবে সম্পাদনার কাজ বেশ সময় নিয়ে করা হচ্ছে। সম্ভবত চলতি বছরে এটি প্রস্তুত হবে না। আর তা না হলে, এটি আগামী বছরের শুরুতেই আসবে।

জানা যায়, আকশন দৃশ্য ও ভিএফক্সের জন্য আরও সময় প্রয়োজন। এছাড়া প্রথম এডিটিংয়ের পর আরও ১০ শতাংশ দৃশ্যধারণের করা হবে। যা মূলত প্যাঁচওয়ার্ক। সবমিলিয়ে চলতি বছরের মধ্যে ছবিটি মুক্তি পাওয়ার সম্ভাবনা নেই।

ছবিটির কেন্দ্রীয় চরিত্রে আছেন আরিফিন শুভ ও জান্নাতুল ফেরদৌস ঐশী। এছাড়া আছেন তাসকিন রহমান, ইরেশ যাকের, সাদিয়া নাবিলা, ফজলুর রহমান বাবু, মিশা সওদাগর। এছাড়া বাংলাদেশ পুলিশের বেশ কিছু সদস্য এতে কাজ করেছেন।

উল্লেখ্য, ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত বাংলাদেশের প্রথম পুলিশ অ্যাকশন থ্রিলারধর্মী সিনেমা ‘ঢাকা অ্যাটাক’-এর কাহিনিকারও ছিলেন সানী সানোয়ার। সিনেমাটি ব্যাপকভাবে আলোচিত হয়। আর ‘মিশন এক্সট্রিম’ হতে যাচ্ছে ‘ঢাকা অ্যাটাক’ টিমের দ্বিতীয় সিনেমা।

বিজনেস আওয়ার/২৫ আগস্ট, ২০১৯/এ

উপরে