businesshour24.com

ঢাকা, বুধবার, ২৯ জানুয়ারি ২০২০, ১৬ মাঘ ১৪২৬


জমালপুরের নতুন ডিসি এনামুল হক

০৪:০৫পিএম, ২৫ আগস্ট ২০১৯

বিজনেস আওয়ার প্রতিবেদকঃ অফিস সহায়ক এক নারীর সঙ্গে জামালপুরের জেলা প্রশাসকের (ডিসি) আপত্তিকর ভিডিও ছড়িয়ে পড়ায় জামালপুরের জেলা প্রশাসক আহমেদ কবীরকে ওএসডি করার পর নতুন ডিসি নিয়োগের প্রজ্ঞাপন জারি করা হয়েছে। প্রজ্ঞাপনে পরিকল্পনা মন্ত্রণালয়ের উপসচিব এনামুল হককে জমালপুরের নতুন ডিসি হিসেবে নিয়োগ দিয়েছে সরকার।

রবিবার জনপ্রশাসন মন্ত্রণালয় প্রজ্ঞাপনটি জারি করে। সিনিয়র সহকারী সচিব কে এম আল আমীন স্বাক্ষরিত প্রজ্ঞাপনে পরিকল্পনামন্ত্রীর একান্ত সচিব (উপসচিব) মো. এনামুল হককে জামালপুরের নতুন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে নিয়োগ দেওয়ার তথ্য জানানো হয়।

সামাজিক যোগাযোগমাধ্যমে ফাঁস হয়ে যাওয়া এক ভিডিওতে জামালপুর জেলা প্রশাসক আহমেদ কবীরকে তার অফিস সহায়ক এক নারীর সঙ্গে ঘনিষ্ঠ সময় কাটাতে দেখা যায়। গত বৃহস্পতিবার দুটি ভিডিওচিত্র ভাইরাল হয় সামাজিক যোগাযোগমাধ্যমে। এর পরদিন দুপুরে সার্কিট হাউসে গণমাধ্যম কর্মীদের ডেকে বিষয়টি ষড়যন্ত্রের অংশ বলে দাবি করেন জেলা প্রশাসক।

সেই ভিডিওটি ছড়িয়ে পড়ায় কেলেঙ্কারির মুখে শনিবার রাতে জামালপুরের জেলা প্রশাসক আহমেদ কবীরকে ওএসডি করার সিদ্ধান্তের কথা ঘোষণা করা হয়। আজ তাঁর স্থানে নতুন ডিসি নিয়োগ করা হলো।

রাষ্ট্রপতির আদেশক্রমে জনস্বার্থে জারি করা এই আদেশ অবিলম্বে কার্যকর হবে বলে প্রজ্ঞাপনেই বলা হয়েছে।

বিজনেস আওয়ার/২৫ আগস্ট,২০১৯/আরআই

এই বিভাগের অন্যান্য খবর

উপরে