ঢাকা, শনিবার, ২২ ফেব্রুয়ারি ২০২০, ১০ ফাল্গুন ১৪২৬

কাউন্সিল পর্যন্ত চেয়ারম্যান কাদের

'রওশনই সংসদের বিরোধীদলীয় নেতা'

০৪:৪৫পিএম, ০৮ সেপ্টেম্বর ২০১৯

বিজনেস আওয়ার প্রতিবেদক: আগামী জাতীয় কাউন্সিল পর্যন্ত জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করবেন গোলাম মোহাম্মদ (জিএম) কাদের এবং সংসদের বিরোধীদলীয় নেতা হিসেবে থাকবেন রওশন এরশাদ।

রবিবার (৮ সেপ্টেম্বর) জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন দলটির মহাসচিব মশিউর রহমান রাঙ্গা।

রাঙ্গা বলেন, শনিবার (৭ সেপ্টেম্বর) রাতের বৈঠকে আমরা সমঝোতায় পৌঁছেছি যে, রওশন এরশাদ বিরোধীদলীয় নেতা এবং দলের আগামী কাউন্সিল পর্যন্ত জিএম কাদের চেয়ারম্যানের দায়িত্ব পালন করবেন। আমি মহাসচিবের দায়িত্ব পালন করবো।’

তিনি বলেন, সংসদে বিরোধীদলীয় নেতার বিষয়টি চূড়ান্ত করতে আজকের মধ্যেই স্পিকারকে চিঠি দেওয়ার সর্বোচ্চ চেষ্টা করা হবে। যদি দেওয়া সম্ভব না হয়, তবে আগামী সংসদ অধিবেশনে চিঠি দেওয়া হবে।

রংপুর-৩ আসনে জাতীয় পার্টি থেকে কে প্রার্থী হবেন জানতে চাইলে জাপা মহাসচিব বলেন, কে জাতীয় পার্টির প্রার্থী হবেন, তা দলের চেয়ারম্যান ও মহাসচিব বসে পরে ঠিক করবেন।

গত তিনদিন কোথায় ছিলেন সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে রাঙ্গা বলেন, পিতা-মাতা যখন ঝগড়া করেন, তখন সন্তানরা বড় বিপদে পড়ে যায়। দলের বড় ভাই হিসেবে তাই তিনদিন আড়ালে ছিলাম।

তবে চলমান বিরোধ মেটাতে সর্বাত্মক চেষ্টা চালিয়ে গিয়েছি। এই প্রচেষ্টার ফলেই গতকাল বৈঠকের আয়োজন করতে পেরেছি। আগামীতে দলের জন্য ভালো খবর অপেক্ষা করছে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, জাপার প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবুল হোসেন বাবলা, রেজাউল ইসলাম ভূইয়া প্রমুখ।

বিজনেস আওয়ার/০৮ সেপ্টেম্বর, ২০১৯/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে