ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬


'ছাত্রলীগ নিয়ে আমার কোনো মন্তব্য নেই'

২০১৯ সেপ্টেম্বর ১২ ১৪:৫৪:১৫

বিজনেস আওয়ার প্রতিবেদকঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, আমি এ নিয়ে (ছাত্রলীগ) আর কোনো কথা বলবো না। কারণ আমাদের সভাপতি দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিষয়টি দেখছেন। এ নিয়ে আমার কোনো মন্তব্য নেই।

তিনি বলেন, ‘আমি একটা বিষয় বুঝি না, একটা ছাত্র সংগঠন নিয়ে এত লেখালেখি কী দেশের অন্য বিষয়ের চেয়ে বেশি প্রাধান্য পায়।’

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) রাজধানীর বনানীতে সেতু ভবনে পদ্মাসেতুর রক্ষণাবেক্ষণে কোরিয়া এক্সপ্রেসওয়ে কর্পোরেশনের সঙ্গে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

ভারতের আসামে নাগরিক তালিকা থেকে বাদপরাদের বিষয়ে মন্ত্রী বলেন, ‘আমরা ভারত সরকারের কাছে যখন এ বিষয়ে তাদের মতামত জানতে চাই তখন তারা আমাদের জানিয়েছেন এতে কোনও উদ্বেগের কারণ নেই। আমরা তাদের কথায় আশ্বস্ত থাকছি। তবে পরিস্থিতি পর্যবেক্ষণ করছি।’

রংপুর উপনির্বাচন প্রসঙ্গে মন্ত্রী বলেন, জাতীয় নির্বাচনে রংপুরের আসনটি জাতীয় পার্টির ছিল। এখন তারা যদি সেই সূত্র ধরে আসনটি দাবি করেন সেটি আমরা বিবেচনা করে দেখবো। তবে এ বিষয়ে এখনও কোনও আলোচনা হয়নি। সেখানে আমাদের দলীয় প্রার্থী রয়েছে।

বিজনেস আওয়ার/১২ সেপ্টেম্বর,২০১৯/ আরআই

উপরে