ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ৫ কার্তিক ১৪২৬


ফের আলোচনায় শ্রাবন্তী

২০১৯ সেপ্টেম্বর ১৬ ১৪:২০:৪৩

বিনোদন ডেস্ক : বিয়ে ও নতুন ছবি নিয়ে সব সময় আলোচনায় থাকেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সাতপাকে বাঁধা পড়ার পর বিভিন্ন সমালোচনা শুনতে হয়েছে তাকে। তবে এসব বিষয় কানে তুলেননি তিনি।

তৃতীয় স্বামী রোশন সিং ও একমাত্র সন্তান ঝিনুককে নিয়ে ভালোই কাটছে শ্রাবন্তীর। গত ১৯ এপ্রিল পাঞ্জাবি রীতিতে রোশন সিংয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধেন। বিয়ের পরে শ্রাবন্তীর মধুচন্দ্রিমা নিয়ে আলোচনা কম হয়নি।

সবকিছুকে পেছনে ফেলে এখন সংসার ও অভিনয় চালিয়ে যাচ্ছেন সমানতালে। স্বামী ও সন্তানের সঙ্গে বিভিন্ন স্থানে ভ্রমণ করছেন এই অভিনেত্রী।

তবে এবার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে আবারও আলোচনায় এসেছেন এই অভিনেত্রী। ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, হলুদ রঙের লং ম্যাক্সি পরে রয়েছেন অভিনেত্রী।

মুখটা কি একটু গম্ভীর? অদ্ভুত ব্যাপার হল, অভিনেত্রীর নিজের হাত বদলে গিয়ে রাতারাতি সেখানে দেখা যাচ্ছে, সবুজ টি-শার্ট পরা কোনো মাসল ম্যানের হাত!

তবে কেন হঠাৎ ‘পালোয়ান’ হওয়ার ইচ্ছে হল তার! শনিবার থেকে এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছিল তার ভক্তদের মনে।

ক্যাপশনে আবার শ্রাবন্তী লিখেছেন, ‘মাসল যখন শব্দের চেয়েও জোরে কথা বলে’।

তবে রহস্য উন্মোচিত হল খানিক পরই। না, ‘হাত বদল’ হয়নি তার। জিম ট্রেনার মিঠুন সাহার পেশিবহুল দুই হাত নিয়ে সুকৌশলে এমনভাবে পোজ দিয়েছেন তিনি। তবে যে কেউ এক ঝলক দেখলে আপনি ঘাবড়ে যেতে পারেন।

শুধু অভিনেত্রীই নন, নিজের মাথাটিকেও অত্যন্ত কৌশলের সঙ্গে লুকিয়েছেন মিঠুন। শ্রাবন্তীর ওই কাণ্ড দেখে ভক্তদের হাসি যেন থামছেই না। কমেন্ট সেকশনে ভিড় করেছে নানা মন্তব্য।

বিজনেস আওয়ার/১৬ সেপ্টেম্বর, ২০১৯/এ

উপরে