ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ৫ কার্তিক ১৪২৬


'রাতেই হতে পারে ছাত্রদলের কেন্দ্রীয় কমিটি ঘোষণা'

২০১৯ সেপ্টেম্বর ১৮ ১৯:৪০:৫৩

বিজনেস আওয়ার প্রতিবেদকঃ ছাত্রদলের কাউন্সিলদের সঙ্গে লন্ডন থেকে বৈঠকে যুক্ত হয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। বুধবার বিকেল সাড়ে পাঁচটার দিকে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে বৈঠক শুরু হয়। কাউন্সিলরদের সাথে বৈঠক শেষে রাতেই ছাত্রদলের কেন্দ্রীয় কমিটি ঘোষণা হতে পারে বলে গুঞ্জন উঠেছে।

সূত্র মতে, ইতোমধ্যে নয়াপল্টন দলের কেন্দ্রীয় কার্যালয়ে ভোট গ্রহণের সব প্রস্তুতি নেয়া হয়েছে। রাতেই হচ্ছে ছাত্রদলের কাউন্সিল। কাউন্সিল নিয়ে নানা জটিলতা থাকার কারণে এমন সিদ্ধান্ত নিয়েছে ভারপ্রাপ্ত চেয়ারম্যান। কাউন্সিলরদের বৈঠক শেষে ভোটগ্রহণ শুরু হবে। এমনকি রাতেই কমিটি গঠন ঘোষণা হতে পারে।

সভাপতি পদের এক প্রার্থী বলেন, ভারপ্রাপ্ত চেয়ারম্যান আজ কাউন্সিলরদের সঙ্গে কথা বলবেন। সেখানে প্রত্যক্ষ ভোট নেয়ার সম্ভাবনা রয়েছে বা কাউন্সিলরদের কাছে কমিটির জন্য নাম জানতেই চাইতে পারেন। অনেক রকমের ধারণাই করা হচ্ছে। মিটিং না হলে বোঝা যাচ্ছে না। ভারপ্রাপ্ত চেয়ারম্যানের হাতে সাংগঠনিক সিদ্ধান্ত নেয়ার ক্ষমতা দেয়া হয়েছে। এখন উনি যেভাবে ভালো মনে করবেন সেটাই হবে। এমন হতে পারে যে আজকে মতামত নিতে পারেন, দুই দিন পরে কমিটি দেবেন। আবার আজও কমিটি ঘোষণা হয়ে যেতে পারে। তবে প্রার্থীরা চাচ্ছেন আজ বা দ্রুতই কমিটি হয়ে যাক।

বিজনেস আওয়ার/১৮ সেপ্টেম্বর,২০১৯/ আরআই

উপরে