ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬


সালমান শাহ'র নামে শুটিং ফ্লোর করার প্রতিশ্রুতি শাকিবের

২০১৯ সেপ্টেম্বর ১৯ ১৬:২২:৩৯

বিনোদন প্রতিবেদকঃ এফডিসির ভেতরে সালমান শাহ'র নামে শুটিং ফ্লোর কিংবা রাস্তা করার প্রতিশ্রুতি দিয়েছেন ঢালিউড কিং শাকিব খান। এফডিসি কর্তৃপক্ষের সাথে কথা বলে শীঘ্রই এর যথাযথ ব্যবস্থা নিবেন বলে জানান তিনি।

বৃহস্পতিবার রাজধানীর মধুমিতা সিনেমা হলে ‘সালমান শাহ জন্মোৎসব' উদ্বোধন করেন চিত্রনায়ক শাকিব খান। কেক কেটে অনুষ্ঠান উদ্বোধনের পূর্বে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আজ নিজেকে অনেক সৌভাগ্যবান মনে হচ্ছে। কারণ আমার হাত দিয়ে সালমান ভাইয়ের মতো শিল্পীর জন্মদিনের কেক কাটতে পারছি। তবে আরো আনন্দিত হতাম, যদি তিনি আমাদের পাশে থাকতেন। তো এটা যেহেতু হওয়ার নয়, তাই সবাইকে বলছি তার জন্য দোয়া করুন।

সালমানকে নিজের অনেক প্রিয় অভিনেতা উল্লেখ করে শাকিব খান বলেন, আমি যখন স্কুলে পড়ি, তখনই টিকেট কেটে সালমান শাহর ছবি দেখতে যাই। সালমান শাহ আমাদের কাছে কতটা বিশাল ছিল তা বোঝাতে পারবো না। ওপারে যেন তিনি ভাল থাকেন। এই শুভক্ষণে সালমান ভাইয়ের জন্য আমাদের তো আর কিছুই করার নেই, শুধু দোয়া করা ছাড়া।

দর্শক সারি থেকে সালমান শাহ’র নামে এফডিসিতে শুটিং ফ্লোর করার দাবি উঠে, আর এটার প্রস্তাবক যেন শাকিব খানই হন, এমনটাও বলা হয়। তাদের উদ্দেশ্য করে শাকিব খান বলেন, এফডিসির ভেতরে সালমান ভাইয়ের নামে একটি শুটিং ফ্লোর কিংবা রাস্তা যেন করা হয়, এজন্য আমি এফডিসি কর্তৃপক্ষের সাথে শিগগির কথা বলবো।

বিজনেস আওয়ার/১৯ সেপ্টেম্বর,২০১৯/ আরএম

উপরে