ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬


পূজার গানে নাচলেন মিমি, শুভশ্রী ও নুসরাত

২০১৯ সেপ্টেম্বর ২১ ১২:০১:৫৪

বিনোদন ডেস্ক : একসঙ্গে দুর্গাপূজার গানে নাচলেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী ও নুসরাত জাহান। তাদের ধ্রুপদী নৃত্যে সঙ্গী হয়েছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ও।

মিমি ও নুসরাত দুই অন্তরঙ্গ বন্ধু। শুধু টলিপাড়ায় নয়, বাস্তবেও তাদের একসঙ্গে দেখা যায় প্রায়ই। এবার দুজনে ধ্রুপদী নৃত্যে আবির্ভূত হলেন পুজোর গানে।

তাদের সঙ্গী হয়েছেন টলিপাড়ার আরেক উজ্জ্বল তারকা, পরিচালক রাজ চক্রবর্তীর স্ত্রী শুভশ্রী।গানের দৃশ্যে তিনজনের উপস্থিতিই দর্শকের মনে তাক লাগানোর মতো।

লাল বেনারসি, রুদ্রাক্ষ ও সিঁদুরে সেজেছেন শুভশ্রী। আগুনের শিখার মতোই তেজোদীপ্ত সাজ নুসরাতের। আর মিমি যেন উচ্ছ্বল প্রাণ ও সতেজতার প্রতীক হয়ে আবির্ভূত হয়েছেন গানের দৃশ্যে।

আসন্ন দুর্গাপূজার জন্য উৎসবের আমেজে প্রস্তুতি চলছে গোটা পশ্চিমবঙ্গে ও বাংলাদেশে। এই উৎসবকে এবার আরও আনন্দঘন করে তুলবে এই গানটি। অসুরবিনাশিনী দুর্গার আগমনী গানে একসঙ্গে নাচলেন কলকাতার টলিপাড়ার তিন নায়িকা।

রাজ চক্রবর্তীর পরিচালনায় ও বাবা যাদবের কোরিওগ্রাফিতে এই ভিডিও গানে কণ্ঠ দিয়েছেন রুপঙ্কর বাগচী, ইশান মিত্র, দুর্নিবার, মেখলা, বাংলাদেশের অর্ণব এবং আরও কয়েকজন।

বিজনেস আওয়ার/২১ সেপ্টেম্বর, ২০১৯/এ

উপরে