ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ৫ কার্তিক ১৪২৬


মোহামেডান স্পোর্টিং ক্লাবে সব ব্যবস্থাই ছিল

২০১৯ সেপ্টেম্বর ২৩ ১০:২১:১৯

বিজনেস আওয়ার প্রতিবেদক : মোহামেডান স্পোর্টিং ক্লাবের দেয়ালে সাঁটানো নামাজের সূচি, আছে জায়নামাজ ও হাদিসের বই। পূজার জন্য মূর্তি, সঙ্গে রাশি গণনার শাস্ত্রীয় মন্ত্র, পূজার ঘণ্টা ও আগরবাতির দানি। আবার এই ক্লাবেই চলতো জমজমাট ক্যাসিনো। লেনদেন হতো কোটি টাকার জুয়ার।

খেলা শুরুর আগে ধর্মীয় কিছু রীতি পালন করে খেললে ভালো খেলা যায়,- এই বিশ্বাস থেকে অনেকে এটি করতেন। তাই এসব ক্লাবে ধর্মীয় রীতি পালনের ব্যবস্থা ছিল বলে ধারণা পুলিশের।

গত রোববার (২২ সেপ্টেম্বর) রাতে রাজধানীর মতিঝিলে এই ক্লাবে অভিযান চালায় পুলিশ। ওই অভিযানে বিপুল পরিমাণ টাকা ও মাদক উদ্ধার করা হয়। পাওয়া যায় ক্যাসিনো ও জুয়ার বিপুল সরঞ্জাম।

এর আগে গত ১৮ সেপ্টেম্বর রাতে রাজধানীর ফকিরাপুল এলাকায় ইয়ংমেন্স ক্লাবের নিষিদ্ধ জুয়ার কেসিনোতে অভিযান চালায় র‌্যাব। তখন ওই ক্যাসিনোর ভেতর থেকে ১৪২ জন নারী-পুরুষকে আটক করা হয়।

অবৈধভাবে ক্যাসিনো চালানোর অভিযোগে ওইদিনই ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়াকে অস্ত্রসহ আটক করে র‍্যাব।

ক্যাসিনো সেটাপ, নারী-পুরুষ এনে সেগুলো পরিচালনা করাসহ নানা অবৈধ কাজ চলতো ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়ার ইয়ংমেন্স ক্লাবে।

বিজনেস আওয়ার/২৩ সেপ্টেম্বর, ২০১৯/এ

উপরে