ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬


ফতুল্লায় জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘেরাও

২০১৯ সেপ্টেম্বর ২৩ ১০:৫১:১০

বিজনেস আওয়ার প্রতিবেদক (নারায়ণগঞ্জ): নারায়ণগঞ্জের ফতুল্লায় জঙ্গি আস্তানা সন্দেহে দুইটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ। রোববার (২২ সেপ্টেম্বর) দিবাগত রাত থেকে বাড়ি দুইটি ঘিরে রাখে পুলিশ।

ঢাকা থেকে বোম ডিসপোজাল ইউনিট পৌঁছালে অভিযান শুরু হবে বলে জানা গেছে। বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার সুভাষ চন্দ্র সাহা।

জেলা পুলিশের মিডিয়া উইং সাজ্জাদ রোমন বলেন, ঘটনাস্থলের বাড়িটি ঘিরে রাখা হয়েছে। জেলা পুলিশ সুপার হারুন অর রশিদ ও বোম ডিসপোজাল ইউনিট আসছেন। তারা এলেই মূল অভিযান শুরু হবে।

অভিযানে এখন পর্যন্ত ৩ জনকে আটক করা হয়েছে। আটককৃতরা হচ্ছেন ফরিদ উদ্দিন রুমি (২৭), জামাল উদ্দিন রফিক ও জান্নাতুল ফোয়ারা অনু।

কাউন্টার টেরোরিজম ইউনিটের সহকারী কমিশনার মো. তৌহিদুল ইসলাম বলেন, আমরা আগেই তথ্য সংগ্রহ করছিলাম। গত রাত থেকে বাড়িটি ঘিরে ফেলা হয়। আমরা এখনও ভেতরে ঢুকিনি। ভেতরে তল্লাশি চালানোর পর বিস্তারিত বলতে পারব।

ওই বাড়ির মালিক জয়নাল আবেদীন বাংলাদেশ ব্যাংকের অবসরপ্রাপ্ত একজন ডিজিএম। তার দুই ছেলে ও এক পুত্রবধূকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে কাউন্টার টেরোরিজম ইউনিট।

সকালে বোমা নিষ্ক্রিয়কারী দলের সদস্যেদেরও ওই বাড়ির দিকে যেতে দেখা গেছে। তবে বিস্ফোরণ বা গোলাগুলির কোনো শব্দ পাওয়া যায়নি। বাড়ির ২০০ গজ দূর থেকে পুরো এলাকা ঘিরে রেখেছেন পুলিশ সদস্যরা।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমাদের জেলা পুলিশ কাউন্টার টেররিজম টিমকে সহযোগিতা করছে। অভিযান শেষে বিস্তারিত জানানো হবে।

বিজনেস আওয়ার/২৩ সেপ্টেম্বর, ২০১৯/এ

উপরে