ঢাকা, মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১২ ফাল্গুন ১৪২৬


লেবাননে আরও এক বাংলাদেশির মৃত্যু

০৩:১৪পিএম, ২৫ সেপ্টেম্বর ২০১৯

বিজনেস আওয়ার ডেস্ক : লেবাননের নাহার ইব্রাহিম এলাকায় কালাম আজাদ (৩৫) নামে এক প্রবাসী বাংলাদেশি হৃদরোগে মারা গেছে।স্থানীয় সময় ২৩ সেপ্টেম্বর সোমবার রাত ৯টায় এ ঘটনা ঘটে।

মৃত আজাদ ফরিপুর জেলার মধুখালী উপজেলার ব্রাহ্মণকান্দা গ্রামের রুস্তম মিয়ার ছেলে। বর্তমানে তার মৃতদেহ জুবাইলে আল মার্টিন হাসপাতালের মর্গে আছে।

জানা যায়, আবুল কালাম আজাদ গত ৪ বছর আগে জীবিকার সন্ধানে লেবানন আসে। সে নাহার ইব্রাহিম এলাকায় একটি অ্যালুমিনিয়াম ফ্যাক্টরিতে কাজ করতো।

ঘটনার দিন কাজ শেষে রুমে এসে গোসল করে নামাজ পড়ে। পরে সহকর্মীদের সাথে রাতের খাবার খায়। পরে সে বুকে প্রচণ্ড ব্যথা অনুভব করলে স্থানীয় ফার্মেসিতে যায় ওষুধ আনতে।

সেখানে ব্যথা আরও বাড়ে। খবর পেয়ে মালিক এসে তাৎক্ষণিক তাকে জুবাইলের আল মার্টিন হাসপাতালে নিয়ে যাওয়ার ২ ঘণ্টা পর সে মৃত্যুর কোলে ঢলে পড়ে।

কর্তব্যরত চিকিৎসকরা জানায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়েছে। এদিকে তার মৃত্যুতে পরিবারে শোকের ছায়া নেমে আসে। পরিবারে স্ত্রী সহ ২টি সন্তান রয়েছে।

এদিকে তার সহকর্মীরা বৈরুত দূতাবাসে যোগাযোগ করে অনুরোধ জানায় যেন তার লাশটি অতি দ্রুত পরিবারের কাছে পাঠানোর ব্যবস্থা করা হয়।

বিজনেস আওয়ার/২৫ সেপ্টেম্বর, ২০১৯/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে