sristymultimedia.com

ঢাকা, বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬


আইয়ুব বাচ্চুকে উৎসর্গ করে গাইলেন খালেদ হামিদ

১২:৩১পিএম, ০৫ অক্টোবর ২০১৯

বিনোদন ডেস্ক : ব্যান্ড সংগীতের লিজেন্ট আইয়ুব বাচ্চুকে উৎসর্গ করে কণ্ঠশিল্পী খালেদ হামিদ চৌধুরীর দ্বিতীয় গানের অ্যালবাম 'তবু এই ভালো' প্রকাশিত হয়েছে। মোট ১৩টি গান দিয়ে সাজানো হয়েছে এই অ্যালবাম।

এর মধ্যে ৭টি মৌলিক বাংলা এবং ৬টি জনপ্রিয় ইংরেজি গান রয়েছে। বাংলা ৭টি গানের মধ্যে ৬টি গানের কথা, সুর ও সংগীতায়োজন করেছেন সেতু চৌধুরী এবং জনপ্রিয় ইংরেজি ছয়টি গান ট্রিবিউট (কাভার) করেছেন আসাদ।

জানা গেহে, শুক্রবার সন্ধ্যায় রাজধানীর ক্যাফে থার্টি থ্রি রেস্টুরেন্টে ‘তবু এই ভালো’ অ্যালবামটির প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয়। শিল্পী তার নিজের প্রতিষ্ঠান কেএইচসি’র ব্যানারেই প্রকাশ করেন অ্যালবামটি।

খালেদ হামিদ চৌধুরী বলেন, আমি গান ভালোবাসি। আগে আমার প্রতিটি কাজ অবমুক্ত করতেন প্রিয় আইয়ুব বাচ্চু ভাই। যার হাত ধরে আগের কাজগুলো অবমুক্ত হয়েছিল।

যার অনুপ্রেরণা আমাকে উজ্জীবিত করে নতুন গান করতে। পরম শ্রদ্ধা ও ভালোবাসার বাচ্চু ভাইয়ের উপস্থিতি অনুভব করি সবসময়। তাই তাকেই উৎসর্গ করলাম আমার নতুন গানের অ্যালবামটি।

অ্যালবামের 'রাঙিয়ে দাও' শিরোনামের গানটি বাংলাদেশ ক্রিকেট দলকে উদ্দেশ্য করে করা, আর এতে সম্মিলিতভাবে কণ্ঠ দিয়েছেন খালেদ হামিদ চৌধুরী, উপমা, ফারান, অনুভব ও জিহাদ।

‘তবু এই ভালো’ ও ‘মেঘ হতে চাই’ শিরোনামের দুটি গানের মিউজিক ভিডিও নির্মিত হয়েছে। মিউজিক ভিডিও দুটি নির্মাণ করেছেন ইয়ামিন ইলান। ভিডিও দুটি দর্শক শ্রোতারা KHC & Friends ইউটিউব চ্যানেলে দেখতে পাবেন।

বিজনেস আওয়ার/০৫ অক্টোবর, ২০১৯/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে