করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
২১৮
৩৩
২০
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
২১১
১৪,২৯,৪৩৭
৮২,০৭৩
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, বুধবার, ৮ এপ্রিল ২০২০, ২৫ চৈত্র ১৪২৬


টি-টোয়েন্টি সিরিজ জিতলো শ্রীলঙ্কা

০৯:২০এএম, ০৮ অক্টোবর ২০১৯


স্পোর্টস ডেস্ক : তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে পাকিস্তানকে হারিয়ে এক ম্যাচ হাতে রেখে সিরিজ জয় নিশ্চিত করেছে সফরকারী শ্রীলঙ্কা। স্বাগতিকদের ৩৫ রানে হারিয়েছে লঙ্কানরা।

গাদ্দাফি স্টেডিয়ামে টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৮২ রান করে শ্রীলঙ্কা। জবাবে ব্যাট করত নেমে ১৪৭ রানে অলআউট হয় পাকিস্তান।

১৮৩ রানে টার্গেটে ব্যাট করতে নেমে শুরু থেকেই লঙ্কানদের নিয়ন্ত্রিত বোলিংয়ে সুবিধা করতে পারেনি স্বাগতিক ব্যাটসম্যানরা। ইমাদ ওয়াসিম ছাড়া কোনো ব্যাটসম্যানই লড়াই করতে পারেনি। সর্বোচ্চ ৪৭ রান আসে তার ব্যাট থেকে।

এছাড়া আসিফ আলী ২৯ ও সরফরাজ আহমেদ ২৬ রান করেন। ১৯ ওভারে ১৪৭ রানে শেষ হয় পাকিস্তানের ইনিংস। শ্রীলঙ্কার নুয়ান প্রদীপ ৪টি, হাসারাঙ্গা ডি সিলভা ৩টি, ইসুরু উদানা ২টি এবং কুসান রাজিথা ১টি উইকেট নেন।

এর আগে টস জিতে ব্যাট করতে নেমে রাজাপাকসা’র ব্যাটিং দৃঢ়তায় ৬ উইকেটে ১৮২ রানের বড় সংগ্রহ পায় শ্রীলঙ্কা। রাজাপাকসা ৪৮ বলে ৭৭ রান করেন।

শিহান জয়সুরিয়ার ব্যাট থেকে আসে ৩৪ রান। শ্রীলঙ্কার রাজাপাকসা হয়েছেন ম্যাচ সেরা। পাকিস্তানের ইমাদ ওয়াসিম, ওয়াহাব রিয়াজ ও শাদাব খান ১টি করে উইকেট নেন।

বিজনেস আওয়ার/০৮ অক্টোবর, ২০১৯/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে