sristymultimedia.com

ঢাকা, বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬


ভারত সফরে অনিশ্চিত সাইফউদ্দিন

১০:০৬এএম, ০৯ অক্টোবর ২০১৯

স্পোর্টস ডেস্ক : নভেম্বরে তিন ম্যাচ টি-টোয়েন্টি ও দুই ম্যাচ টেস্ট সিরিজ খেলতে ভারত সফরে যাবে বাংলাদেশ। দ্বিপক্ষীয় সেই সিরিজে মোহাম্মদ সাইফউদ্দিনকে নিয়ে সংশয় সৃষ্টি হয়েছে।

পিঠের চোটের কারণে প্রায়ই মাঠের বাইরে ছিটকে যাচ্ছেন তিনি। যে কারণে ১০ অক্টোবর থেকে শুরু হতে যাওয়া জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) স্কোয়াডেও রাখা হয়নি পেস অলরাউন্ডারকে।

এ প্রসঙ্গে জাতীয় দলের নির্বাচক হাবিবুল বাশার সুমন বলেন, সাইফউদ্দিন চোটে ভুগছে। সাইফউদ্দিনের এনসিএলে খেলার সম্ভাবনা খুবই কম। এরই মধ্যে তার স্ক্যান করানো হয়েছে। ওর সেরে উঠতে সময় লাগবে। ভারতের বিপক্ষে সিরিজে নাও খেলতে পারে সে।

সাইফউদ্দিনের ইনজুরি সমস্যার স্থায়ী সমাধানে এগিয়ে এসেছে বিসিবি। তার পরীক্ষা-নিরীক্ষা ও চিকিৎসার সব ব্যবস্থা গ্রহণ করেছেন তারা। ইতিমধ্যে তার রিপোর্ট ইংল্যান্ড পাঠানো হয়েছে। প্রয়োজন হলে তাকেও সেখানে পাঠানো হবে। সম্পূর্ণ খরচ বহন করবে বোর্ড।

আগামীকাল বৃহস্পতিবার মাঠে গড়াবে জাতীয় ক্রিকেট লিগের প্রথম রাউন্ড। ২৫ অক্টোবর শুরু হবে ভারত সফরের জন্য জাতীয় দলের প্রস্তুতি ক্যাম্প। এর আগে লিগের প্রথম দুই রাউন্ডে অংশ নেবেন তামিম-মুশফিকরা।

বিজনেস আওয়ার/০৯ অক্টোবর, ২০১৯/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে