sristymultimedia.com

ঢাকা, মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ৫ অগ্রহায়ণ ১৪২৬


অপুর সঙ্গে কি সম্পর্ক, জানালেন বাপ্পী!

০২:০৬পিএম, ১৩ অক্টোবর ২০১৯

বিনোদন ডেস্ক : কিছুদিন ধরেই মিডিয়া পাড়ায় চাউর হয়েছে যে, ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস দ্বিতীয় বিয়ে করতে যাচ্ছেন। খুব শিগগিরই দুই হাত চার হাত হতে যাচ্ছে বলেও কোনো কোনো সংবাদ মাধ্যম খবর প্রকাশ করে।

এর আগে থেকেই গুঞ্জন চলছিল যে, সিনেমাপাড়ার অজ্ঞাত এক নায়কের সঙ্গে নাকি চুটিয়ে প্রেম করছেন অপু বিশ্বাস। গুঞ্জনটি শুরু করেছিলেন অপু বিশ্বাসের সাবেক স্বামী নায়ক শাকিব খান।

অন্য পুরুষের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়েছেন অভিযোগ এনে ২০১৭ সালের ২২ নভেম্বর তালাকের নোটিশ পাঠিয়েছিলেন শাকিব খান। তবে কে সেই ব্যক্তি সে বিষয়ে মুখ খুলেননি শাকিব।

এরপরই অপু বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদ ঘটান তিনি। আর এরইমধ্যে সিনেপাড়াসহ নানামহলে গুঞ্জন রটে, ঢাকাই ছবির আরেক সুপারহিট নায়ক বাপ্পী চৌধুরীর সঙ্গে নাকি অপুর প্রেমের সম্পর্ক আছে।

এ খবরে অপু বিশ্বাসের দ্বিতীয় বিয়ে নিয়ে তার দর্শকদের মনে কৌতুহল জাগে। অনেকে ধরে নেন যে, শাকিব খানের সঙ্গে বিচ্ছেদ যন্ত্রণা ভুলে নায়ক বাপ্পীর সঙ্গে অপু নতুন সংসার গড়তে যাচ্ছেন। বিভিন্ন গণমাধ্যমে ঘুরেফিরে বাপ্পীর নামটিই আসতে থাকে।

সেই কারণে বিভিন্ন সাক্ষাৎকারে অপুর সঙ্গে প্রেম বিষয়ক নানা প্রশ্নের উত্তর দিতে হয়েছে বাপ্পী ও অপুকে। তারা দুজনে সে সময় আলাদা ভাবে বলেছেন, তাদের মধ্যে কোনো প্রেমের সম্পর্ক নেই। বাপ্পী অপুকে তার দিদি বলেও সম্মোধন করেন।

কিন্তু তাতেও গুঞ্জন বা গুজব থামেনি। অপু ও বাপ্পীভক্তদের অনেকে এখনও বিশ্বাস করেন, বাপ্পীর সঙ্গে প্রেমের সম্পর্ক থাকায় অপুর সঙ্গে বিচ্ছেদ ঘটিয়েছেন শাকিব খান। তবে এসব কথা মোটেই কানে তুলেননি বাপ্পী ও অপু।

প্রেমের এই গুঞ্জনকে পায়ে মাড়িয়ে একসঙ্গে জুটি বেধেই একটি ছবির কাজ শেষ করেছেন বাপ্পী ও অপু। ছবির নাম 'শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু'। ছবিটি মুক্তির আগেই সেই পুরনো বিষয়টি আবার চাঙা হয়ে উঠল।

আর বিষয়টি খোলাশা করতে সেই পুরনো বিষয় নিয়ে আবারও গণমাধ্যমের মুখোমুখি হয়েছেন নায়ক বাপ্পী চৌধুরী। সম্প্রতি একটি জাতীয় দৈনিককে দেয়া সাক্ষাৎকারে অপুর সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে তাকে প্রশ্ন করা হয়।

জবারে বাপ্পী বলেন, একসঙ্গে কাজ করলে গুঞ্জন উঠবেই। যে নায়িকাদের সঙ্গে কাজ করেছি, সবার সঙ্গেই আমার প্রেমের গুঞ্জন উঠেছে। সময়ের পরিক্রমায় তা হারিয়েও গেছে। তবে সত্যিটা হলো, অপুর সঙ্গে আমার প্রেম পর্দায়, বাস্তবে নয়।

নিজের দ্বিতীয় বিয়ে ও বাপ্পী চৌধুরীর সঙ্গে প্রেমের গুঞ্জন বিষয়ে অপু বলেন, আমি নিজেও জানি না এমন খবর কিভাবে ছড়ালো। সামনে আমার ‘শ্বশুড়বাড়ি জিন্দাবাদ’ ছবিটি মুক্তি পাবে। এখানে বাপ্পী চৌধুরীর সঙ্গে জুটি বেঁধেছি আমি।

হতে পারে আমাদের ভক্তরা আলোচনা তৈরি করতেই এ ধরনেই ‘ফান পোস্ট’ দিচ্ছেন ফেসবুকে। আর ফেসবুক থেকেই বিষয়টি ফুলিয়ে ফাঁপিয়ে বাপ্পীর সঙ্গে আমার বিয়ের খবর কিছু অখ্যাত গণমাধ্যমে প্রকাশ হয়েছে। যার কোনো ভিত্তি নাই।

আমি কিছু নির্ভরযোগ্য গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে বলেছিলাম বিয়ে হয়তো করতেও পারি কোনো একদিন। যদি করি তবে এবার মায়ের ইচ্ছেতে করবো। তার মানে এই নয় যে আমি এখনই বিয়ে করে ফেলছি বা বিয়ের জন্য পাত্র দেখা শুরু করে দিয়েছি।

উল্লেখ্য, মুক্তির অপেক্ষায় থাকা ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ ছবিটি ২০০২ সালে মুক্তি পাওয়া রিয়াজ-শাবনূর জুটির ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’-এর সিক্যুয়েল। ওই ছবিটির পরিচালক ছিলেন দেবাশীষ বিশ্বাস।

বিজনেস আওয়ার/১৩ অক্টোবর, ২০১৯/এ

উপরে