sristymultimedia.com

ঢাকা, মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬


এবার নিজের বউকে বিয়ে দিচ্ছেন জামিল

০২:৩৩পিএম, ১৩ অক্টোবর ২০১৯


বিনোদন ডেস্ক : ৬ মাস আগে বিয়ে করেছেন শামিম-কুলসুম। বেশ ভালোই চলছে তাদের সংসার। কিন্তু হঠাৎ করেই শামিম মরিয়া হয়ে উঠে তার বউয়ের বিয়ে দেয়ার জন্য। ‘জরুরি ভিত্তিতে পাত্র চাই’ লিখে বিজ্ঞাপনও দিয়েছে সে।

বিজ্ঞাপন দেখে পাত্রের লাইন পরে কুলসুমের বাড়িতে। এমনই গল্প নিয়ে নির্মিত হয়েছে 'আমার বউয়ের বিয়ে'। নাটকটির রচনা ও পরিচালনা করেছেন আরিফুর রহমান নিয়াজ।

নাটকটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন জামিল হোসাইন ও কাজল সুবর্ণ। এছাড়া নাটকটিতে আরও অভিনয় করেছেন শিরিন আলম, জুয়েল হাসান প্রমুখ।

এ প্রসঙ্গে নির্মাতা বলেন, পূবাইলের বিভিন্ন লোকেশনে এরই মধ্যে চিত্রায়ণ সম্পন্ন হয়েছে নাটকটির। চিত্রায়ণ শেষে চলছে সম্পাদনার কাজ। এ নাটকে 'আকাশ ভাইঙ্গা ঠাডা পরুক' শিরোনামে একটি গানও থাকছে রয়েছে। আশা করি দর্শকদের ভালো লাগবে।

এ প্রসঙ্গে জামিল হোসাইন বলেন, প্রথমে নাটকের নাম শুনে চমকে উঠি। নিজের বউয়ের বিয়ে! তবে পুরো চিত্রনাট্য হাতে পাওয়ার পর দেখলাম শুধু কমেডি না, কমেডির ছলে সুন্দর একটি বার্তা দেয়ার চেষ্টা করেছেন পরিচালক নিয়াজ। আশা করি ভালো কিছু হবে।

কাজল সুবর্ণ বলেন, আমার স্বামী আমাকে আবার বিয়ে দিতে চায়। কারণ আমার ভালো মন্দ সে না দেখলে কে দেখবে! এমনই ভাবনা চিন্তা নিয়ে এগিয়ে চলে নাটকের গল্প। মজার গল্পটি অসাধারণ ভাবে ফুটিয়ে তোলার চেষ্টা করেছেন পরিচালক নিয়াজ।

বিজনেস আওয়ার/১৩ অক্টোবর, ২০১৯/এ

উপরে