sristymultimedia.com

ঢাকা, মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬


ক্রিকেটারদের সঙ্গে বসতে চায় বিসিবি

০১:২৮পিএম, ২৩ অক্টোবর ২০১৯


বিজনেস আওয়ার ডেস্ক : চরম অস্থিতিশীল সময়ের মধ্য দিয়ে যাচ্ছে বাংলাদেশের ক্রিকেট। দেশের ক্রিকেট ঠিকমতো চলছে না এমন অভিযোগে পরশু সংবাদ সম্মেলনে ধর্মঘটের ডাক দিয়েছেন ক্রিকেটাররা।

ক্রিকেটারদের ধর্মঘট ডাকার পরিপ্রেক্ষিতে তাঁদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করে ব্যর্থ হচ্ছিল বিসিবি। শেষ পর্যন্ত ক্রিকেটারদের সঙ্গে যোগাযোগ করতে পেরেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এর আগে গতকাল মঙ্গলবার দুপুরে বিসিবির সংবাদ সম্মেলনে সভাপতি নাজমুল হাসান জানিয়েছিলেন, ক্রিকেটারদের সঙ্গে যোগাযোগ করতে পারছেন না। কেউ ফোন ধরছেন না।

বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী আজ বলেন, অবশেষে ক্রিকেটারদের সঙ্গে যোগাযোগ করতে সক্ষম হয়েছি আমরা। বোর্ড সভাপতির নির্দেশে খেলোয়াড়দের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। তামিম ইকবালের সঙ্গে যোগাযোগ হয়েছে বিসিবির।

তামিম আমাদের জানিয়েছে সতীর্থদের সঙ্গে কথা বলে জানাবে। তারা যখন জানাবে তখন বসব, যদ্দুর জানি তারা বিকেলে বসবে। যেখানেই বসতে বলবে আমরা রাজি। দেখা যাক কী হয়। আমরা সবাই তো এটাই আশা করি সমস্যার দ্রুত সমাধান হবে।

উল্লেখ্য, এগারো দফা দাবি পেশ করে ধর্মঘটে গিয়েছেন ক্রিকেটাররা। দাবি পূরণ না হওয়া পর্যন্ত সব ধরনের ক্রিকেটীয় কার্যক্রম থেকে বিরত থাকবেন দেশের প্রথম শ্রেণির ক্রিকেটাররা।

তাঁদের দাবিদাওয়ার মধ্যে বেশির ভাগই পারিশ্রমিক, সম্মান, জাতীয় দলে চুক্তিবদ্ধ খেলোয়াড়ের সংখ্যা বাড়ানো ও ঘরোয়া ক্রিকেটের কাঠামো ঠিক করা নিয়ে।

কাল সংবাদ সম্মেলনে ক্রিকেটারদের ধর্মঘটকে বিসিবি সভাপতি নাজমুল হাসান ষড়যন্ত্রের অংশ বলে মন্তব্য করেন। খেলোয়াড়দের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেছে বোর্ড।

বিজনেস আওয়ার/২৩ অক্টোবর, ২০১৯/এ

উপরে