sristymultimedia.com

ঢাকা, বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬


অন্তরঙ্গ ছবি ভাইরাল: সাইবার ক্রাইমে মিথিলার অভিযোগ

১২:৫৩পিএম, ০৬ নভেম্বর ২০১৯


বিনোদন ডেস্ক : ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা ও নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির কয়েকটি অন্তরঙ্গ ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। ফেসবুক গ্রুপে ছড়িয়ে পড়া ছবিগুলোতে ফাহমির সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখা যাচ্ছে মিথিলাকে।

ধারণা করা হচ্ছে, ফাহমির ফেসবুক পেজটি হ্যাক করে সেই পেজ থেকেই ছড়ানো হয়েছে ছবিগুলো। এই ঘটনায় ঢাকা মহানগর পুলিশের সাইবার ক্রাইম বিভাগে লিখিত অভিযোগ দিয়েছেন মিথিলা। মঙ্গলবার (৫ নভেম্বর) অভিনেত্রী মিথিলা সাইবার ক্রাইমে অভিযোগ করেন।

কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইমের (সিটিটিসি) সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম বিভাগের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) নাজমুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

এ বিষয়ে মিথিলার পক্ষে একজন সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করেছিলেন বলে জানিয়েছেন সংশ্লিষ্ট বিভাগের একজন কর্মকর্তা।

এদিকে এডিসি নাজমুল ইসলাম তার ফেসবুকে একটি স্ট্যাটাসে লিখেছেন, দুজন মানুষের একান্ত ব্যক্তিগত ছবি ভাইরাল করা তাদের স্বাধীনতাকে অবজ্ঞা করা এবং এটা আইনের ব্যত্যয়ও বটে, যা একান্ত ঘৃণাবোধকেই উসকে দেবে।

এটা জাতি হিসেবে আমাদের অবস্থান উন্নত বলে প্রমাণ করে না। সম্মানিত নেটিজেনদের আহ্বান জানাব, এটাকে নিয়ে না ঘাটাতে এবং অন্যের ইস্যু নিয়ে কনসার্ন্ড না হয়ে নিজের পরিবারকে সময় দিন। যারা উদ্দেশ্য প্রণোদিতভাবে এই ঘৃণ্য কাজ করছেন আদতে তারা আইনের লঙ্ঘন করছেন।

বিজনেস আওয়ার/০৬ নভেম্বর, ২০১৯/এ

উপরে