sristymultimedia.com

ঢাকা, সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯, ২ পৌষ ১৪২৬


ইউটিউব মাতাচ্ছে নিশো-মেহজাবিনের 'তুমি আমারই'

০২:৫৪পিএম, ১১ নভেম্বর ২০১৯


বিনোদন ডেস্ক : আফরান নিশো-মেহজাবিনকে নিয়ে একাধিক জনপ্রিয় নাটক নির্মাণ করেছেন নাট্যনির্মাতা মিজানুর রহমান আরিয়ান। তাদের নিয়ে এ নির্মাতা এবার বানিয়েছেন 'তুমি আমারই'। নাটকটি প্রকাশের পরপরই সাড়া ফেলেছে।

গত ৭ নভেম্বর, 'তুমি আমারই' অবমুক্ত হয়েছে লাইভ টেক ইউটিউব চ্যানেলে। তারপর থেকে এ পর্যন্ত নাটকটি দেখা হয়েছে ১৪ লক্ষাধিকবার। মন্তব্য করেছেন কয়েক হাজার দর্শক।

বেশির ভাগ দর্শকের মন্তব্য ছিল এমন ঋণী, বুকের বা পাশে'র পর নিশো-মেহজাবিন-আরিয়ানের ‘তুমি আমারই’ আরেকটি মাইলফলক হতে যাচ্ছে!

এ প্রসঙ্গে নির্মাতা আরিয়ান বলেন, নাটকটি প্রকাশের পর থেকে দর্শকদের কাছ থেকে দারুণ সাড়া পাচ্ছি। অনলাইনে বিভিন্ন গ্রুপে, ফেসবুক ইনবক্সে খুব প্রশংসা পাচ্ছি।

আমার সবচেয়ে বেশি দর্শকনন্দিত কাজ ব্যাচ ২৭, বড় ছেলে, বুকের বা পাশে, কথোপকথন বানিয়ে যেমন ফিডব্যাক পেয়েছিলাম তেমন ফিল পাচ্ছি। বাংলাদেশ-ইন্ডিয়ার খেলা ছিল। তার মধ্যেও এত মানুষ শুরুতেই দেখেছে এটা বড় ব্যাপার।

শুটিংয়ের সময় বৃষ্টি ছিল। তার মধ্যে কষ্ট হয়েছে কাজটি করতে। আমি দর্শকদের পছন্দমতো প্রডাকশন বানাই। তারা পছন্দ করছে এটাই বড় প্রাপ্তি আমার কাছে।

আরিয়ান আরও বলেন, ভ্যালেন্টাইন কিংবা ঈদ উৎসবে এমন বড় আয়োজনে প্রডাকশন নির্মাণ করে থাকি। কিন্তু লাইভ টেকনোলোজি থেকে উৎসবের বাইরে এ ধরনের প্রডাকশন নির্মাণের উদ্যোগ নিয়েছে। এটা ইতিবাচক দিক।

জানা গেছে, নাটকটি প্রযোজনা করেছে টার্ন প্রোডাকশন, যেটি লাইভ টেকনোলজিসের একটি অঙ্গ প্রতিষ্ঠান।

বিজনেস আওয়ার/১১ নভেম্বর, ২০১৯/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে