sristymultimedia.com

ঢাকা, শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬


বড় অসময়ে ফিরলেন মাহমুদুল্লাহ

০২:২২পিএম, ১৪ নভেম্বর ২০১৯

স্পোর্টস ডেস্ক : স্কোরবোর্ডে ১০০ জমা হবার আগেই নেই ৪ উইকেট। এককথায় কঠিন বিপর্যয়ে বাংলাদেশের ব্যাটিং লাইনআপ। একেএকে বিদায় নিয়েছেন ইমরুল, সাদমান, মিঠুন, মুমিনুল।আর দলের অসময়ে বিদায় নিলেন বাংলাদেশের মোস্ট ডিপেন্ডেল ব্যাটসম্যান মাহামুদুল্লাহ রিয়াদ।

দলের বিপর্যয়ে যখন প্রয়োজন চোয়ালবদ্ধ লড়াই, মাহমুদউল্লাহ ফিরলেন বাজে শট খেলে। অভিজ্ঞ ব্যাটসম্যান দলকে ঠেলে দিলেন আরও বিপদ। টাইগার ব্যাটসম্যানরা যখন পেস বোলিংয়ে ভুগছিলেন। অশ্বিনের স্পিনেও ছিলেন অস্বস্তিতে।

জীবনও পেয়েছেন। কিন্তু কাজে লাগাতে পারলেন না। অশ্বিনের এই ডেলিভারি অবশ্য এমন কিছু ছিল না। স্টাম্প সোজা ঝুলিয়ে দেওয়া বল।মাহমুদউল্লাহ অফ স্টাম্পেরে বাইরে পা নিয়ে, স্টাম্প উন্মুক্ত করে দিয়ে খেলতে চাইলেন সুইপ। অনেকটা টি-টোয়েন্টি ঘরানার শট।

বল তার ব্যাটের নিচ দিয়ে শরীরের পেছন দিয়ে বল গিয়েও তা লেগেছে অফ স্টাম্পে, এতেই বোঝা যায়, স্টাম্প উন্মুক্ত করে কতটা সরে গিয়েছিলেন মাহমুদউল্লাহ।

এর আগে আজিঙ্কা রাহানের হাতে জীবন পান মাহমুদউল্লাহ। কিন্তু বল লুফে নিতে ব্যর্থ হন রাহানে। মাহমুদউল্লাহর রান ছিল তখন ৭। কিন্তু দ্বিতীয় জীবনকে লম্বা করতে পারেননি তিনি। ৩০ বলে একটি চারে ১০ রান করে ফিরে যান।

এ রিপোর্ট পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ৫০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৩২ রান। মুশফিকুর রহীম (৪৩) ও লিটন দাশ (১৪) রানে ব্যাট করছেন।

বিজনেস আওয়ার/১৪ নভেম্বর, ২০১৯/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে