sristymultimedia.com

ঢাকা, শুক্রবার, ৬ ডিসেম্বর ২০১৯, ২২ অগ্রহায়ণ ১৪২৬


শাকিব খানকে ১০ লাখ টাকা জরিমানা

০২:১৭পিএম, ১৮ নভেম্বর ২০১৯

বিনোদন ডেস্ক : ঢাকাই ছবির কিং শাকিব খানকে ১০ লাখ টাকা জরিমানা করেছে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক) এর ভ্রাম্যমাণ আদালত। রাজধানীর নিকেতনে নকশা না মেনে বাড়ি নির্মাণ করায় তাকে এ জরিমানা করা হয়।

তথ্যটি নিশ্চিত করে রাজউকের জোন (৪) অথরাইজ অফিসার মোহাম্মদ হোসেন বলেন, রাজউকের নির্বাহী ম্যাজিস্ট্রেট আশরাফ হোসেন রোববার (১৮ নভেম্বর) দুপুরে শাকিব খান রানাকে এই জরিমানা করেন।

জানা গেছে, রোববার (১৮ নভেম্বর) সকাল থেকে রাজধানী নিকেতন এলাকায় অভিযান চালায় রাজউকের ভ্রাম্যমাণ আদালত। অভিযানের সময় শাকিব খানের বাড়িটি নকশা না মেনে নির্মিত হওয়ায় ১০ লাখ টাকা জরিমানা করা হয়।

অভিযানের অংশ হিসেবে নিকেতন এলাকা ব্লক ই এর রোড ৬ এর হোল্ডিং ১ নম্বরে নায়ক শাকিব খানের নির্মাণাধীন ১০ তলা ভবনে অভিযান চালায় রাজউক।

নির্মাণাধীন ভবনটির সামনে সাইনবোর্ডে লেখা আছে ক্রয় সূত্রে জমির মালিক শাকিব খান রানা। পাশাপাশি হোল্ডিং নম্বর উল্লেখ করা আছে।

ভবনটির বর্তমানে দায়িত্বে থাকা শাকিবের সাইডের ম্যানেজার সম্রাট হোসেন জানান, রাজউক এসে জরিমানা করার পর এই ভবনটির যিনি দায়িত্বে ছিলেন (ম্যানেজার) তাকে নিয়ে গেছে রাজউকের কর্মকর্তারা।

বিষয়টি নিয়ে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করে শাকিব খান বলেন, ‌বুঝলাম না, আসলে কী হলো এটা! আমার বাড়ির বারান্দায় যে ক্যান্টিলিভার ১ ফিট বেশি বের হয়ে আছে, তার জন্য ১০ লাখ টাকা জরিমানা!

নকশায় যদি গুরুতর সমস্যা থাকে অন্তত আমাকে নোটিশ দিক। আমি দরকার হয় তা সংশোধন করব। কিন্তু কোনও কথা নাই বার্তা নাই, এসেই বললেন, ‘এটা বের হয়ে আছে, ১০ লাখ টাকা জরিমানা! না দিলে সবাই অ্যারেস্ট!

পারলে গাড়িতে যারা ছিলেন, সবাইকে নিয়ে যায় এমন একটা অবস্থা। এখন বলুন, কেউ কি বাসায় ১০ লাখ টাকা নিয়ে বসে থাকে? আর এটা কেমন জরিমানা?

বিজনেস আওয়ার/১৮ নভেম্বর, ২০১৯/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে