sristymultimedia.com

ঢাকা, শুক্রবার, ৬ ডিসেম্বর ২০১৯, ২২ অগ্রহায়ণ ১৪২৬


সতীর্থকে পিটিয়ে এক বছর নিষিদ্ধ হলেন রাজীব

১০:২২এএম, ১৯ নভেম্বর ২০১৯


স্পোর্টস ডেস্ক : খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে জাতীয় ক্রিকেট লীগের ম্যাচ চলাকালে সতীর্থ আরাফাতকে পিটিয়ে নিষিদ্ধ হলেন পেসার শাহাদাত হোসেন রাজীব। আগামী এক বছর বিসিবির সব ধরনের টুর্নামেন্টে নিষিদ্ধ করা হয়েছে তাকে। সেই সাথে ৫০ হাজার টাকা জরিমানাও করা হয়।

খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে এনসিএল'র ঢাকা এবং খুলনার ম্যাচে ঢাকার পেসার শাহাদাত তার সতীর্থ মোহাম্মদ আরাফাত সানিকে (জুনিয়র) বলের এক পিঠ ঘষে দিতে বলেছিলেন। তবে ২৪ বছর বয়সী আরাফাত ঠিকভাবে বল ঘষে দিতে পারবেন না বলে জানালে চটে যান শাহাদাত। খেলার মাঝেই তিনি আরাফাতকে চল থাপ্পড় মারতে শুরু করেন।

ম্যাচ শেষে ম্যাচ রেফারি আখতার আহমেদ বোর্ডকে জানান ব্যপারটি। তবে দিন না গড়াতেই খবর বেরিয়েছে, এক বছরের জন্য শাহাদাতকে নিষিদ্ধ করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। রায় মেনে নিয়েছেন শাহাদাত। ম্যাচের মাঝ পথেই তিনি ঢাকা ফিরেছেন।

ম্যাচ রেফারির দেয়া প্রতিবেদনে বলা হয়েছে, বিসিবির কোড অব কন্ডাক্ট অনুযায়ী চতুর্থ লেভেলের আইন ভাঙ্গায় এক বছরের নিষেধাজ্ঞা ও পঞ্চাশ হাজার টাকা জরিমানা করা হচ্ছে হচ্ছে তাকে।

জাতীয় দলের হয়ে ৩৮টি টেস্ট খেলা শাহাদাত একসময় বাংলাদেশ জাতীয় দলের নিয়মিত খেলোয়াড় ছিলেন। কিন্তু এখন জাতীয় দলে তো জায়গা হচ্ছেই না তার ওপর এবার বিপিএলের প্লেয়ার ড্রাফটেও দল পাননি। তবে এবার যেনো সবকিছু ছপিয়ে গেলেন সতীর্থের গায়ে হাত তুলে।

এ নিয়ে রাজীব বলেন, এটা সত্য যে আমি মেজাজ হারিয়ে ফেলেছিলাম। তবে এটাও সত্য, তিনি (আরাফাত সানি জুনিয়র) আমার সঙ্গে দুর্ব্যবহারও করেছিল, যা আমার কাছে মেনে নেয়া কঠিন ছিল।

বিজনেস আওয়ার/১৯ নভেম্বর, ২০১৯/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে