sristymultimedia.com

ঢাকা, শুক্রবার, ৬ ডিসেম্বর ২০১৯, ২২ অগ্রহায়ণ ১৪২৬


তাহসানের নতুন লুকের রহস্য জানা গেল!

০২:০৬পিএম, ১৯ নভেম্বর ২০১৯

বিনোদন ডেস্ক : নতুন লুকে হাজির হয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী ও অভিনেতা তাহসান খান। হঠাৎ করে তাকে দেখে যে কেও চমকে যেতে পারে। কারণ এর আগে এমনটা দেখা যায়নি তাকে। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের গোঁফওয়ালা একটি ছবি শেয়ার করেন তিনি। এই এই ছবি দিয়ে এখন আলোচনায় তাহসান।

ছবিটির ক্যাপশনে তাহসান লিখেছেন, গোঁফে ভালো লাগবে কীভাবে? উত্তর জানতে আগামীকাল আবার আসবেন। আর এই ছবিটি প্রকাশের পরপরই ছড়িয়ে গেছে। ফেসবুকের এই পোস্টে তাহসানের অনেক ভক্তই মন্তব্য করেছেন।

ভক্তরা সেখানে তাহসানের গোঁফওয়ালা লুক পছন্দ করে প্রশংসা করেছেন কেউ কেউ। একটা ছবিতে শুধু গোঁফ নিয়ে হাজির হয়েছেন অন্য আরেকটি ছবিতে তাকে দেখা যাচ্ছে দাড়ি ও গোঁফে।গানের ও অভিনয়ের জায়গায় সমান জনপ্রিয় তারকা তাহসান খান। তাহসান কী এখন গোঁফ রাখবেন? নাকি অভিনয়ের প্রয়োজনেই তার এই গোঁফ রাখা।

অবশেষে সেই ভোল বদলের রহস্য উন্মোচিত হলো। মঙ্গলবার সকালেই জানা গেল নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর চলচ্চিত্র 'নো ল্যান্ডস ম্যান'-এর গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন তাহসান। এ ছবিতে নওয়াজউদ্দিন সিদ্দিকী আর মিশেল মেগানের সঙ্গে পর্দা ভাগাভাগি করতে যাচ্ছেন তিনি। আর তাই নতুন লুকে হাজির তাহসান।

বিজনেস আওয়ার/১৯ নভেম্বর, ২০১৯/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে