businesshour24.com

ঢাকা, শনিবার, ১৮ জানুয়ারি ২০২০, ৪ মাঘ ১৪২৬


শুদ্ধি অভিযান সফল করার আহ্বান কাদেরের

০২:৪২পিএম, ২৩ নভেম্বর ২০১৯

বিজনেস আওয়ার প্রতিবেদক : শুদ্ধি অভিযান সফল করতে যুবলীগের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, যুবলীগের নেতাকর্মীদের কাছে শুধু আহ্বান জানাব, নেত্রীর শুদ্ধি অভিযান আপনারা সফল করবেন।

শনিবার (২৩ নভেম্বর) রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে যুবলীগের সপ্তম জাতীয় কংগ্রেসে বক্তব্য প্রদানকালে তিনি এ আহ্বান জানান।

যুবলীগ নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, শেখ হাসিনা পলিটিশিয়ানের সীমানা পেরিয়ে আজকের স্টেটসম্যান। তিনি রাজনৈতিক নন, যুবলীগ যথার্থই বলে তিনি রাষ্ট্রনায়ক। পরবর্তী জেনারেশনকে নিয়ে যিনি ভাবেন সেই হচ্ছেন রাষ্ট্রনায়ক।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, নতুন নেতৃত্বের দ্বার উদঘাটনের মধ্য দিয়ে যুবলীগ সূচিত করবে আবারও শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের মহাসড়কের এগিয়ে যাওয়ার এক অনন্য দৃষ্টান্ত।

যুবলীগ নেতাকর্মীদের উদ্দেশে ওবায়দুল কাদের আরও বলেন, মাদককে না বলুন। সন্ত্রাসকে না বলুন। দুর্নীতিকে না বলুন। টেন্ডারবাজিকে না বলুন। চাঁদাবাজিকে না বলুন। ভূমিদস্যুতাকে না বলুন।

আওয়ামী যুবলীগের সপ্তম কংগ্রেস প্রস্তুতি কমিটির আহ্বায়ক চয়ন ইসলামের সভাপতিত্বে আলোচনাপর্বে আরও উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক হারুনুর রশিদ। এর আগে বেলা ১১টার দিকে যুবলীগের সপ্তম জাতীয় কংগ্রেসস্থলে পৌঁছান আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

যুবলীগ নেতাকর্মীরা স্লোগান দিয়ে স্বাগত জানান সম্মেলনের প্রধান অতিথি শেখ হাসিনাকে। পদ্মা সেতুর আদলে তৈরি মঞ্চে আসন গ্রহণ করেন তিনি। এর আগে শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে আওয়ামী যুবলীগের সপ্তম কংগ্রেসের আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়।

বিজনেস আওয়ার/২৩ নভেম্বর, ২০১৯/এ

এই বিভাগের অন্যান্য খবর

ঢাকার দুই সিটি নির্বাচন
আজ মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন

উপরে