businesshour24.com

ঢাকা, মঙ্গলবার, ২১ জানুয়ারি ২০২০, ৮ মাঘ ১৪২৬


সন্ধ্যায় মালা বদল করবেন সৃজিত-মিথিলা

১১:১২এএম, ০৬ ডিসেম্বর ২০১৯

বিনোদন ডেস্ক : ভারতীয় গণমাধ্যমে খবর রটেছিল, বাংলাদেশের অভিনেত্রী মিথিলাকে ২০২০ সালের ২২ ফেব্রুয়ারি বিয়ে করছেন কলকাতার পরিচালক সৃজিত মুখার্জি। তবে শুভ কাজে দেরি করতে নেই, এই নিয়ম মেনে শুক্রবার (৬ ডিসেম্বর) সন্ধ্যায় মালা বদল করবেন সৃজিত-মিথিলা। ভারতীয় গণমাধ্যকে বিয়ের খবর নিশ্চিত করেছেন দুইজনই।

দুই দেশের দুই তারকার এই বিয়ে নিয়ে 'এই সময়' তাদের প্রতিবেদনে জানিয়েছে, এরই মধ্যে কলকাতায় অবস্থান করছেন মিথিলার পরিবারের সদস্যরা। ঢাকা থেকে গেছে ২ কেজি ওজনের ৪টি ইলিশ। আজ সন্ধ্যায় রেজিস্ট্রি বিয়ে হবে, বিয়ের অনুষ্ঠান বেশ বড় করে পরে আয়োজন করা হবে বেশ কিছুদিন পরে।

এর আগে সর্বপ্রথম চলতি বছরে একাধিক প্রতিবেদনে সৃজিত-মিথিলার প্রেমের গুঞ্জনের খবর প্রকাশ করেছিল টাইমস অব ইন্ডিয়া। এরপর সদ্য সমাপ্ত বাংলাদেশের ফোক ফেস্টে একসঙ্গে দেখা মিলেছিল সৃজিত-মিথিলাকে। সে সময়ই গুঞ্জন ছিল, বিয়ের প্রস্তাব নিয়ে ঢাকাই এসেছেন সৃজিত।

উল্লেখ্য, অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের মাধ্যমে পরিচয় হয় মিথিলা-সৃজিতের। আর সেখানে থেকেই বন্ধুত্ব তারপর প্রেম এর পর প্রণয়। যদিও এর আগে সৃজিতের সঙ্গে বাংলাদেশী অভিনেত্রী জয়া আহসানের প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল।

বিজনেস আওয়ার/০৬ ডিসেম্বর, ২০১৯/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে