businesshour24.com

ঢাকা, মঙ্গলবার, ২১ জানুয়ারি ২০২০, ৮ মাঘ ১৪২৬


আইপিএলে খেলার অনুমতি পেলেন মোস্তাফিজ

০১:৪৭পিএম, ০৬ ডিসেম্বর ২০১৯

স্পোর্টস ডেস্ক : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) নিলামে নিবন্ধিত হওয়ার জন্য মুস্তাফিজুর রহমানকে অনুমতি দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। গত বছর জুলাইয়ে, চোট নিয়ে উদ্বেগের কারণে এই টাইগার কাটার মাস্টারকে টি-টোয়েন্টি লিগ খেলতে নিষেধ করেছিল বিসিবি।

মোস্তাফিজের চোট এবং তার সাম্প্রতিক ফর্ম নিয়ে শঙ্কা থাকলেও বিসিবি আত্মবিশ্বাসী যে, এই টাইগার পেসার দ্রুত ফর্মের ফিরবেন। মোস্তাফিজ ছাড়াও ১৯ ডিসেম্বর আইপিএলের নিলামে থাকছেন বাংলাদেশের আরও পাঁচ ক্রিকেটার। তারমধ্যে আছেন তামিম ইকবাল, মেহেদী হাসান মিরাজ, মাহমুদউল্লাহ রিয়াদ, সৌম্য সরকার ও তাসকিন আহমেদ।

এ ব্যাপারে বিসিবি অপারেশন চেয়ারম্যান আকরাম খান বলেন, মোস্তাফিজের ব্যাপারে বোর্ডকে জোর দেওয়ার পর বিসিবি তাদের অবস্থান বদলায়। তার চোটের কারণে আমরা তাকে ফ্র্যাঞ্জাইজিভিক্তিক ক্রিকেট খেলার অনুমতি দিইনি। তবে এখন সে কিছু সময়ের জন্য স্থিতিশীলতা খুঁজছে।

সে জাতীয় ক্রিকেট লিগ খেলেছে এবং ভারত সফরেও অংশ নিয়েছিল। সে যদি সবকিছু ভালভাবে করতে পারে তবে আঘাত পাওয়ার সম্ভাবনা খুব কম রয়েছে। সত্যি বলতে আমরা তার ফর্ম নিয়ে উদ্বিগ্ন কারণ সে আমাদের জন্য গুরুত্বপূর্ণ বোলার। সে যদি আইপিএলে সুযোগ পায় এবং সেখানে খেলে ফর্ম ফিরে পায় তবে তা আমাদের জন্য ভালো হবে। ৩

বিজনেস আওয়ার/০৬ ডিসেম্বর, ২০১৯/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে