businesshour24.com

ঢাকা, মঙ্গলবার, ২১ জানুয়ারি ২০২০, ৮ মাঘ ১৪২৬


তাসকিন এবার ফেয়ার অ্যান্ড লাভলী!

০৩:৩৪পিএম, ০৬ ডিসেম্বর ২০১৯



স্পোর্টস ডেস্ক : ফর্সা হওয়ার শখ শুধু মেয়েদের না, ছেলেদেরও আছে। আর তাই পুরুষদের জন্য ত্বক ফর্সা করার ক্রিম বাজারে আছে। ফেয়ার অ্যান্ড লাভলী এখন তাই শুধু 'লাভলী' নয় 'লাভলুদের' জন্য বটে!বাংলাদেশে আগে পুরুষদের জন্য ফেয়ার অ্যান্ড লাভলীর ব্র্যান্ড অ্যাম্বাসেডর ছিলেন ক্রিকেটার তামিম ইকবাল। এখন সেই জায়গায় দেখা যাবে তাসকিন আহমেদকে। নিজেই সেই ঘোষণার কথা জানিয়েছেন তাসকিন।

এ ব্যাপারে বলেন, মাত্রই তাদের সঙ্গে চুক্তি করেছি। তবে এখনো কোন শুটিং করার তারিখ ঠিক করতে পারিনি। এখন বিপিএলের জন্য জোর প্রস্তুতি নিচ্ছি। বিপিএল শেষ হলে ফেয়ার অ্যান্ড লাভলীর বিজ্ঞাপনের জন্য শুটিংয়ে অংশ নেব।

আপনি তো অনেক ফর্সা! ফেয়ার অ্যান্ড লাভলী মাখলে তো আরো সাদা হয়ে যাবেন? এমন প্রশ্নের উত্তরে হাসতে হাসতে তাসকিন বলেন-দোয়া করবেন আমার জন্য। আর যেন ইনজুরিতে না পড়ি। ক্রিকেট ক্যারিয়ারে যেন ভাল কিছু করতে পারি।

পুরুষদের ফেয়ার অ্যান্ড লাভলীর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে আগে কাজ করেছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। বর্তমানে পুরুষদের ফেয়ার অ্যান্ড লাভলীর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে আছেন বলিউডের আরেক হার্টথ্রব সিদ্ধান্ত মালহোত্রা।

তাসকিন জানান বর্তমানে অপ্পো মোবাইলের সঙ্গে তার বিজ্ঞাপন চুক্তি আছে। এর আগে ইয়ামাহা হোন্ডা, পেপসি এবং গ্রামীণফোনের সঙ্গেও তার বিজ্ঞাপন চুক্তি ছিল।

ফেয়ার অ্যান্ড লাভলীর মতো বিশ্বখ্যাত ব্র্যান্ডের সঙ্গে চুক্তি করা তাসকিন অবশ্য ক্রিকেট দিয়েই বেশি খ্যাতি কুড়াতে আগ্রহী। বললেন-এবারের বিপিএলে আমি খেলছি রংপুর রেঞ্জার্সের হয়ে। সাফল্যের সঙ্গে এই বিপিএল শেষ করতে চাই।

বিজনেস আওয়ার/০৬ ডিসেম্বর, ২০১৯/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে