businesshour24.com

ঢাকা, মঙ্গলবার, ২১ জানুয়ারি ২০২০, ৮ মাঘ ১৪২৬


ক্যাসিনো নিয়ে ব্যস্ত নিরব

০৫:১৪পিএম, ০৬ ডিসেম্বর ২০১৯

বিনোদন ডেস্ক : তিন জন পরিচালকের সঙ্গে বড় ধরনের মত বিরোধের কারনে তিনটি ছবি থেকে বাদ পড়েছেন বা তাকে সরে যেতে হয়েছে। এই তিনটি ছবি নির্মাণ করছেন রফিক সিকদার, সাইফ চন্দন ও রায়হান রাফি।

রফিক সিকদার শুরু করছেন বসন্ত বিকেল। সে ছবিতে এখন কাজ করছেন শিপন মিত্র। সাইফ চন্দন শুরু করেছেন ওস্তাদ নামে একটি ছবি। সে ছবিতে নায়ক হয়েছেন রোশান এবং রায়হান রাফি পরিচালিত ইত্তেফাক নামের ছবিটিতে রয়েছেন সিয়াম।

ওস্তাদ ও ইত্তেফাক ছবির শুটিং চলছে পুরনো ঢাকা ও সিলেটে। আগামী সপ্তাহে রফিক সিকদার বসন্ত বিকেলের শুটিংয়ে যাবেন উত্তরবঙ্গে। রফিক সিকদার এর আগে নিরবকে নিয়ে নির্মাণ করেছেন ভুলা তো যায় না তারে এবং হৃদয় জুড়ে।

প্রথমটি মুক্তি পেয়েছে এবং দ্বিতীয়টি মুক্তির অপেক্ষায় রয়েছে। বসন্ত বিকেল ছবিটিও তারই করার কথা ছিল।

রফিক সিকদারের অভিযোগ অনুসারে, ছবিটির নায়িকা নির্বাচন নিয়ে নানা নাটকীয়তায় নিরবের অংশগ্রহণ প্রযোজনা প্রতিষ্ঠানের কাছে গ্রহণযোগ্য হয়নি। তাই তাকে বাদ দিয়েই রফিক সিকদারের পরিকল্পনা তৈরি হয়। সাইফ চন্দন ব্যবসা সফল ছবি আব্বস নিরবকে নিয়ে নির্মাণ করেছেন পুরনো ঢাকার পটভূমিতে।

এছাড়া দীর্ঘদিন থেকেই সাইফ ও নিরব ব্যক্তিগত বন্ধু। নিরবের বন্ধুত্ব গড়ে ওঠেছে রফিক সিকদারের সঙ্গেও। কিন্তু রফিক সিকদারের অভিযোগ হলো, নিরব তাদের পেশাগত কাজে হস্তক্ষেপ করেছেন। সেজন্য তারা নিরবের কাছ থেকে সরে গেছেন।

কিন্তু নিরবের কথা থেকে বুঝা যায় তার কোনো ভুল নেই। তবে তিনি যা করেছেন তা তার ক্যারিয়ারের স্বার্থেই করেছেন বলে তার আশপাশের লোকেরা মনে করেন। নিরব বর্তমানে ব্যস্ত রয়েছেন সৈকত নাসির পরিচালিত ক্যাসিনো ছবির শুটিং নিয়ে।

নিরব এবং রফিক সিকদারের মধ্যে দূরত্ব বাড়ে এই ক্যাসিনো ছবিটি নিয়েও। ক্যাসিনো ছবিটিতে নিরবের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন বুবলী। শাকিব খানকে বাদ দিয়ে এটাই হলো বুবলীর প্রথম ছবি।

বিজনেস আওয়ার/০৬ ডিসেম্বর, ২০১৯/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে