করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
৬১
২৬
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
১৮১
১০৬৬৭০৬
৫৬৭৬৭
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, শনিবার, ৪ এপ্রিল ২০২০, ২০ চৈত্র ১৪২৬


সিটিজেনদের ঘরের মাঠেই প্রতিশোধ নিলো ম্যানইউ

০৯:২০এএম, ০৮ ডিসেম্বর ২০১৯

স্পোর্টস ডেস্ক : ম্যানচেস্টার সিটির বিপক্ষে অবশেষে প্রতিশোধ নিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। গত মৌসুমে ম্যানচেস্টার ডার্বিতে হোম ও অ্যাওয়ে মিলে দুই ম্যাচে হারের শোধটা এই মৌসুমে এসে তুললো রেড ডেভিলরা। তাও সিটিজেনদের ঘরের মাঠ ইতিহাদ স্টেডিয়ামে। চলতি মৌসুমে ২-১ গোলের জয় পেয়েছে ওলে গানার সুলশারের দল।

শনিবার দিবাগত রাতে ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে ইউনাইটেডকে আতিথেয়তা দেয় সিটি। মৌসুমে সময়টা ভাল না কাটলেও নগর প্রতিদ্বন্দ্বীদের কাছে পেয়ে জ্বলে উঠতে সময় লাগেনি রেড ডেভিলদের। ম্যাচের শুরু থেকে বলের নিয়ন্ত্রণ নিয়ে নেয় সিটি। কিন্তু ২১ মিনিটে ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারির (ভিএআর) সাহায্যে পেনাল্টি পায় ইউনাইটেড।

নিজেদের ডি-বক্সে মার্কাস রাশফোর্ডকে বাধা দেন বার্নাদো সিলভা। রেফারি এরপর ভিএরআরের সাহায্য নিয়ে পেনাল্টির বাঁশি বাজায়। স্পট-কিক থেকে ইউনাইটেডকে এগিয়ে দেন রাশফোর্ড। গোল হজমের পর আক্রমণের ধার বাড়ায় গার্দিওলার দল। কিন্তু রক্ষণভাগে জমাট বে ধে সিটির একের পর এক আক্রমণ পরাস্ত করে ইউনাইটেড।

উল্টো ২৯ মিনিটে দ্বিতীয়বার পিছিয়ে পড়ে সিটিজেনরা। ড্যানিয়েল জেমসের সহায়তায় রেড ডেভিলদের ব্যবধানটা ২-০ করে দেন অ্যান্থনি মার্শাল।ম্যাচে ফিরতে মরিয়া সিটি আক্রমণের পর আক্রমণ করলেও বারবার হোঁচট খায় প্রতিপক্ষের রক্ষণদেয়ালের সামনে। পুরো ম্যাচ বল নিজেদের পায়ে রাখলেও কোনোভাবে গোলের দেখা পাচ্ছিলেন না সিটিজেনরা।

অবশেষে ৮৫ মিনিটে বদলি খেলোয়াড় নিকোলাস ওতামেন্ডির গোলে ব্যবধান কমায় সিটি। কিন্তু নির্ধারিত সময়ের বাইরে অতিরিক্ত ৬ মিনিট খেলা চললেও সমতায় ফিরতে ব্যর্থ হয় গার্দিওলার দল।

বিজনেস আওয়ার/০৮ ডিসেম্বর, ২০১৯/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে