businesshour24.com

ঢাকা, মঙ্গলবার, ২১ জানুয়ারি ২০২০, ৮ মাঘ ১৪২৬


মৌসুমীর বাসায় ছাত্রলীগ নেতারা

০৪:৩১পিএম, ১০ ডিসেম্বর ২০১৯

বিনোদন প্রতিবেদকঃ বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা মৌসুমী। এখন আর তিনি শুধু নায়িকাই নন, তিনি রাজনীতিবিদও। বিশেষ করে নতুন প্রজন্মের রাজনীতিপ্রিয় নেতাকর্মীদের কাছে মৌসুমীর গ্রহণযোগ্যতা অনেক। তারই প্রমাণ মিললো সোমবার (৯ ডিসেম্বর)।

মৌসুমীর আমন্ত্রণে সাড়া দিয়ে তার বাসায় হাজির হয়েছিলেন ছাত্রলীগ ও ডাকসুর একঝাঁক নেতাকর্মী। চিত্রনায়ক ওমর সানি তার ফেসবুক ওয়ালে থেকে এ নিয়ে একটি পোস্ট শেয়ার করেছেন।

তিনি জানান, একটি ঘরোয়া আড্ডার আয়োজন করেছিলেন মৌসুমী। সেখানে আমন্ত্রণ পেয়ে ছুটে এসেছিলেন ঢাকা মহানগর আওয়ামী লীগ উত্তর সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এম এ কাদের খান, বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য, ডাকসুর সাধারণ সম্পাদক গোলাম রব্বানী, সহ সাধারণ সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, বাংলাদেশ ছাত্রলীগের উপ সম্পাদক মাজহারুল ইসলাম শয়ন, তিলোত্তমা শিকদার, ইশরাত জাহান নূর ইভাসহ অনেক নেতা।

আরও ছিলেন ঢাকা মহানগর উত্তরের যুগ্ম-সাধারণ সম্পাদক কাদের খানসহ আরও অনেক নেতা।

ওমর সানি বলেন, ‘এটা একটা গেট টুগেদার ছিল। মৌসুমীর আয়োজনে সবাই এসেছিলেন আন্তরিকতা থেকে। খুব ভালো সময় কেটেছে।’

বর্তমানে অভিনয়ে খুব একটা নিয়মিত নন প্রিয়দর্শিনী মৌসুমী। আগ্রহী হয়েছেন রাজনীতিতে। গেল সংসদ নির্বাচনে সংরক্ষিত নারী আসনে মনোনয়ন ফরম কিনেছিলেন এ অভিনেত্রী। সদ্য শেষ হওয়া বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনেও ছিলেন সভাপতি প্রার্থী।

বিজনেস আওয়ার/১০ ডিসেম্বর, ২০১৯/আরআই

এই বিভাগের অন্যান্য খবর

উপরে