businesshour24.com

ঢাকা, শনিবার, ১৮ জানুয়ারি ২০২০, ৫ মাঘ ১৪২৬


কৌতিনহোর হ্যাটট্রিকে বড় জয় পেলো বায়ার্ন

০২:০৯পিএম, ১৫ ডিসেম্বর ২০১৯

স্পোর্টস ডেস্ক : চলতি মৌসুমটা খুব একটা ভালো কাটছে না ডিফেন্ডিং চ্যাম্পিয়ন বায়ার্নমিউনিখের। পরপর দুই ম্যাচে হেরে পয়েন্ট টেবিলের তলানিতে নেমে গিয়েছিলো। তবেশনিবার রাতে ওয়েডার ব্রেমেনকে হারিয়েছে ৬-১ গোলের বড় ব্যবধানে।

দলের এই বড় জয়ে হ্যাটট্রিক করেছেন ব্রাজিলিয়ান তারকা ফিলিপ্পে কৌতিনহো। জোড়া গোল করেছেন রবার্তো লেভানডভস্কির মাধ্যমে। চলতি মৌসুমের শুরুতে ধারে বার্সেলোনা থেকে বায়ার্নে যোগ দেয়ার পর, এটিই কৌতিনহোর প্রথম হ্যাটট্রিক।

এর আগে খেলতে নেমে ঘরের মাঠে ম্যাচের প্রথম গোলটা হজম করেছিল বায়ার্নই। ম্যাচের ২৪ মিনিটে ব্রেমেনকে এগিয়ে দেন কসোভার মিডফিল্ডার মিলোত রাসিকা। প্রথমার্ধের প্রায় শেষ সময় পর্যন্ত লিড ধরে রাখা তারা।

তবে বিরতির ঠিক আগ দিয়ে ৪৫ মিনিটের মাথায় সমতাসূচক গোল করেন কৌতিনহো। এরপর অতিরিক্ত যোগ করা সময়ের চতুর্থ মিনিটে দলকে এগিয়ে দেন লেভানডভস্কি। দ্বিতীয়ার্ধে ফিরেও জোড়া বেঁধে গোল করেন কৌতিনহো ও লেভানডভস্কি।

ম্যাচের ৬৩ মিনিটে কৌতিনহো এবং ৭২ মিনিটে লেভানডভস্কি গোল করলে হালি পূরণ হয় বায়ার্নের। এর মিনিট তিনেক পর স্কোরশিটে নাম তোলেন থমাস মুলার এবং ৭৮ মিনিটে নিজের হ্যাটট্রিক পূরণ করেন কৌতিনহো।

বিজনেস আওয়ার/১৫ ডিসেম্বর, ২০১৯/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে