ঢাকা, রবিবার, ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১১ ফাল্গুন ১৪২৬


সন্ধ্যায় এফডিসি মাতাবেন বুবলী, শাকিব থাকবেন দর্শকসারিতে

০৩:৪৫পিএম, ০৭ জানুয়ারি ২০২০

বিজনেস আওয়ার প্রতিবেদকঃ চলচ্চিত্রে গল্পের প্রয়োজনে যুক্ত করা হয় আইটেম গান। সাধারণত আইটেম গানে নাচেন আইটেম গার্লরা। তবে বীর ছবির আইটেম গানে নাচবেন জনপ্রিয় চিত্রনায়িকা শবনম বুবলী। আজ সন্ধ্যায় বিএফডিসিতে হবে এই গানের শুট।

বীর সিনেমায় জুটি বেঁধেছেন বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খান ও হালের দর্শকপ্রিয় অভিনেত্রী শবনম বুবলী। ছবিটি প্রযোজনা করছে শাকিব খানের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান এস কে ফিল্মস। ছবির সহপ্রযোজক মোহাম্মদ ইকবাল। মোহাম্মদ ইকবাল বলেন, “আজ সন্ধ্যায় এফডিসিতে আমরা ‘বীর’ ছবির আইটেম গানের শুট করব। আইটেম গার্ল হিসেবে নাচ করবেন শবনম বুবলী। আসলে গল্পের প্রয়োজনে বুবলীকে আইটেম গানে নাচ করতে হচ্ছে। শাকিব খান থাকবেন দর্শকসারিতে।”

ইকবাল আরো বলেন, ‘আমাদের এ গানটি বেশ ব্যয়বহুল। বিশাল সেট নির্মাণ করে গানটি করছি। এর কোরিওগ্রাফার হাবিব রহমান। তিনি এরই মধ্যে নিজের কাজ দিয়ে দেশের শীর্ষস্থানীয় কোরিওগ্রাফারদের মধ্যে নিজের অবস্থান তৈরি করেছেন। আশা করি, গানটি সবার ভালো লাগবে।’

জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক কাজী হায়াৎ। প্রায় অর্ধশত সিনেমা নির্মাণ করলেও হালের জনপ্রিয় তারকা শাকিব খানকে নিয়ে এর আগে কোনো চলচ্চিত্র নির্মাণ করেননি। ‘বীর’ তাঁর ৫০তম চলচ্চিত্র। এই ছবিতে শাকিব-বুবলী ছাড়াও অভিনয় করছেন সাদেক বাচ্চু, মিশা সওদাগর, শিবা শানু, জ্যাকি আলমগীর, কাবিলাসহ অনেকে।

বেসরকারি টেলিভিশনের সংবাদ পাঠিকা থেকে ২০১৬ সালে চলচ্চিত্র শুরু করেন শবনম বুবলী। শাকিব খানের নায়িকা হয়ে ‘বসগিরি’, ‘শ্যুটার’, ‘রংবাজ’, ‘অহংকার’, ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’, ‘সুপার হিরো’, ‘ক্যাপ্টেন খান’, ‘পাসওয়ার্ড’, ‘মনের মতো মানুষ পাইলাম না’—এই নয়টি চলচ্চিত্রে কাজ করেন। মুক্তির অপেক্ষায় আছে শাহীন সুমন পরিচালিত ‘একটু প্রেম দরকার’ ও কাজী হায়াৎ পরিচালিত ‘বীর’।

গত বছরের ২৪ নভেম্বর ঢাকায় শুরু হয় ‘ক্যাসিনো’ ছবির শুটিং। এই ছবির মধ্যে দিয়ে শাকিব খানের বাইরে নিরবের সঙ্গে জুটি বাঁধেন বুবলী। ছবিটি পরিচালনা করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা সৈকত নাসির।

সিমপ্লেক্স ইন্টারন্যাশনাল প্রযোজিত প্রথম ছবি ‘ক্যাসিনো’। নিরব-বুবলী ছাড়াও ছবিতে অভিনয় করছেন খলনায়ক তাসকিন আহমেদ। ছবির পরিচালক সৈকত নাসির ‘দেশা : দ্য লিডার’-এর জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান।

বিজনেস আওয়ার/৭ জানুয়ারি,২০২০/আরআই

এই বিভাগের অন্যান্য খবর

ভালোবাসা দিবস উপলক্ষে বিশেষ নাটক
নিশোর ১২ নাটকে ৮টিতেই মেহজাবিন!

উপরে