ঢাকা, রবিবার, ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১১ ফাল্গুন ১৪২৬


'দামি পোশাকগুলো আমি উপহার পাই'

০২:৩৯পিএম, ০৯ জানুয়ারি ২০২০

বিজনেস আওয়ার প্রতিবেদক : আমার যত দামি পোশাক আছে, এগুলো আমার কেনা নয়। আমি এগুলো উপহার পাই। হয়তো আমাকে অনেকে ভালোবাসে, আমার অনেক কর্মী আছে যারা বিদেশে থাকে। তারা দেশে আসার সময় একটা স্যুট নিয়ে আসে।

এই তো, গতকাল সিঙ্গাপুর থেকে আমার জন্য তিনটা কটি বানিয়ে এনেছে। এখন আপনি যদি নিয়ে এসে আমাকে গিফট করেন, তাহলে আমি কী করবো! বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার (৯ জানুয়ারি) সচিবালয়ে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সভাকক্ষে সমসাময়িক ইস্যুতে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

সুইডেনভিত্তিক অনলাইন নেটত্রা একটি অনুসন্ধানী প্রতিবেদনে বলেছিল, ওবায়দুল কাদের বিভিন্ন ব্র্যান্ডের যে দামি সাতটি ঘড়ি ব্যবহার করেন তা অসামঞ্জস্যপূর্ণ এবং আল জাজিরায় গত ২ জানুয়ারি প্রতিবেদনে বলেছে, বাংলাদেশে নেটত্রাকে নিষিদ্ধ করা হয়েছে।

এ বিষয়ে মতামত জানতে চাইলে ওবায়দুল কাদের বলেন, বিষয়টি আজই প্রথম শুনলাম। কিন্তু আমার যত ঘড়ি আছে, একটাও আমার নিজের পয়সা দিয়ে কেনা নয়। আপনি যদি আমাকে উপহার দেন, তাহলে আমি কী করবো?

আপনি বিদেশে গেলেন, ভালোবেসে আমাকে একটি ঘড়ি দিলেন, এটা আমি নিলাম। উপহারের সঙ্গে সড়কের কোনো সম্পর্ক নেই। আমার সঙ্গে কোনো কন্ট্রাক্টরের বৈঠকও হয় না। আমি বুকে হাত দিয়ে বলতে পারবো, তাদের এখানে বসতেও দেই না।

বিজনেস আওয়ার/০৯ জানুয়ারি, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে