ঢাকা, বুধবার, ১৯ ফেব্রুয়ারি ২০২০, ৬ ফাল্গুন ১৪২৬


সুযোগ দিলে নিবেদিত হয়ে কাজ করবো: তাপস

০২:১৯পিএম, ১৪ জানুয়ারি ২০২০

বিজনেস আওয়ার প্রতিবেদক :সুযোগদিলে নিবেদিত হয়ে কাজ করবেন বলে প্রতিশ্রুতি দিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের আওয়ামী লীগের মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

আজ মঙ্গলবার দুপুরে কামরাঙ্গীর চর ঝাউচর বাজারে গণসংযোগের সময় তিনি এই প্রতিশ্রুতি দেন।

তাপস বলেন, আমরা চাই এই অবহেলিত কামরাঙ্গীরচর যেন আধুনিক রূপ পায়। আপনাদের কাছে প্রতিশ্রুতি দিতে চাই আগামী সিটি কর্পোরেশন নির্বাচনে কাউন্সিলর প্রার্থীসহ নৌকা প্রতীক নিয়ে আপনাদের সমর্থন নিয়ে সেবার সুযোগ চাই। আমরা আগামীর টাকার উন্নয়নে পাঁচটি ভাগে আমাদের পরিকল্পনা ভাগ করেছি।

একই সময় তাপস স্থানীয় কাউন্সিলর আলহাজ্ব নুরে আলম এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদপ্রার্থী শেফালী আক্তারকেও উপস্থিত সবার সামনে পরিচয় করিয়ে দেন।

তিনি ব‌লেন, নগর ভবনের দরজা শুধু মাত্র মন্ত্রী, এমপি, কাউন্সিলরদের জন্য খোলা থাকবে না। ঢাকাবাসীর নাগরিক সেবা নিশ্চিত করার জন্য নগর ভবন ২৪ ঘণ্টা খোলা থাকবে।

তিনি আরো বলেন, আপনাদের সমর্থন পেয়ে যদি দায়িত্ব পাই প্রথম ৯০ দিনের মধ্যে সব মৌলিক নাগরিক সেবা আপনাদের দোরগোড়ায় হবে।

ফজলে নুর তাপস বলেন, আমরা আসন্ন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনের মাধ্যমে নব সূচনা করতে চাই। আমাদের প্রিয় নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে লক্ষমাত্রা দিয়েছেন ২০৪১ নাগাদ একটি উন্নত বাংলাদেশ হবে। আমরা ঐক্যবন্ধভাবে এই ঢাকাবাসী, কামরা‌ঙ্গির চর বাসীদের নিয়ে তা আমরা সুন্দরভাবে বাস্তবায়ন করতে চাই।

তিনি বলেন, আমাদের ঢাকা হবে ঐতিহ্যের ঢাকা। আমরা আমাদের ঐতিহ্যকে ফিরিয়ে আনবো। আমরা সুশাসিত ঢাকা চাই। এই ঢাকা আমাদের প্রাণের ঢাকা। আমার শৈশব, কৈশোর, যৌবন কেটেছে ঢাকায়। এখানে বিক্রমপুর হোক, মুন্সিগঞ্জ হোক, কুমিল্লা হোক, নোয়াখালি হোক, চট্টগ্রাম হোক, সিলেট হোক যে যেখান থেকে আমরা এই ঢাকাতে আসি না কেন, এই ঢাকা আমাদের সবার। আমাদেরই এই প্রাণের ঢাকা। আমাদেরই এই ঢাকা গড়ে তুলতে হবে।

তিনি আরো বলেন, আপনারা যদি আগামী ৩০ জানুয়ারি আমাকে নৌকা প্রতীকে রায় দেন আমি আপনাদের জন্য নিবেদিত হবো। পুরো সময় আমাদের জন্য সততা, নিষ্ঠা ও একাগ্রতার সাথে কাজ করবো।

বিজনেস আওয়ার/১৪ জানুয়ারি,২০২০/আরআই

এই বিভাগের অন্যান্য খবর

উপরে