করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
৪২৪
৩৩
২৭
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
২১১
১৬,০১,০১৮
৯৫,৬৯৯
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, শনিবার, ১১ এপ্রিল ২০২০, ২৭ চৈত্র ১৪২৬


বউ নিয়ে ওয়ার্ল্ড ট্যুরে যেতে মন চায় শাকিবের

১১:৫৮এএম, ১৬ জানুয়ারি ২০২০

বিজনেস আওয়ার প্রতিবেদকঃ সম্প্রতি শাকিব খানের ‘বীর’ ছবির গানের শুটিং শেষ হলো। তবে এখনই পুরো ছবির কাজ শেষ হয়েছে, তা বলছেন না এই নায়ক। ডাবিং ও সম্পাদনা শেষ করে পুরো ছবিটি একবার দেখবেন। তারপর যদি লাগে ছোটখাটো কিছু দৃশ্য যোগ-বিয়োগ হতে পারে ছবিতে। নতুন বছরে নতুন কোনো ছবির কাজ শুরু করবেন, তাও এখনো ঠিক করেননি তিনি। এখন থেকে নতুন উদ্যমে পরিকল্পনা করে পরবর্তী কাজের কথা বলছেন ঢাকাই ছবির এই শীর্ষ নায়ক।

শাকিব খান বলেন, ভাবছি, যেসব ছবি তৈরি আছে, বিশেষ করে ‘বীর’, ‘ক্রিমিনাল’, ‘শাহেনশাহ’ ও মনতাজুর রহমান আকবরের একটি ছবি, এগুলো মুক্তি পাওয়ার আগে নতুন ছবিতে কাজ ধরব না। টানা কাজ তো অনেক করলাম। এখন একটু ঠান্ডা মাথায় স্থির হয়ে সুন্দরভাবে কাজ করতে চাইছি। এতে মাঝে একটু বিরতিও হয়ে যাবে। বলিউডের সালমান খান, টালিউডের জিৎও তো বিরতি নিয়ে নতুনভাবে কাজ করছেন। আমিও একটু ধীরেসুস্থে সুশৃঙ্খলভাবে একটা পরিকল্পনা করে নতুন উদ্যমে কাজ করার চিন্তা করছি।

প্রযোজক সমিতির মিটিং নিয়ে তিনি বলেন, সিনেমার বিশৃঙ্খলা রুখতে, শিল্পীদের পারিশ্রমিক, শুটিং ও শুটিং সেটে অনিয়মগুলো একটা নিয়মের মধ্যে আনতে চলচ্চিত্রের সব সংগঠনের মতামত নিয়ে ‘চলচ্চিত্র নির্মাণসংক্রান্ত নীতিমালা’ তৈরি হয়েছে। আলোচনায় সেই বিষয়গুলো ছিল। এ ছাড়া সিনেমা মুক্তির পর হল থেকে প্রযোজকেরা সঠিক অনুপাতে যেন টিকিট মূল্য পান, সে বিষয়ও এসেছে। প্রযোজকের বিনিয়োগের সুরক্ষার বিষয়টিও আলোচনা হয়েছে। কবরী ম্যাডাম থেকে শুরু করে আলমগীর ভাই, ফারুক ভাইসহ চলচ্চিত্রের অন্যান্য সংগঠনের নেতারাও মিটিংয়ে উপস্থিত ছিলেন।

২০১৭ সালে বিয়ের করার ঘোষণা দিয়েছিলেন। এখন ২০২০ সাল। বিয়ের কী হলো? এমন প্রশের জবাবে শাকিব বলেন, বিয়ে তো করতে চাই। আমার পছন্দের মতো ভালো পাত্রীও তো পেতে হবে। মা-বাবা খোঁজ করছেন। আমারও তো মন চায় বিয়ে করে বউ নিয়ে বেড়াতে। বউ নিয়ে ওয়ার্ল্ড ট্যুরে যেতে মন চায়। কাজের এত চাপ, দেশের বাইরে শুধু ঘোরার জন্য কোথাও যাওয়া হলো না। কিন্তু মন খুব চায় ইউরোপ-আমেরিকা ঘুরে বেড়াতে। জীবনে অনেক কিছু পেয়েছি। সম্মান, অর্থ—সবই তো আমি অর্জন করেছি। মানুষের জীবনই-বা কয় দিনের। কাজের ফাঁকে বছরে একটা নির্দিষ্ট সময় করে পৃথিবীর বিভিন্ন দেশ ঘোরার পরিকল্পনা আছে।

বিজনেস আওয়ার/১৬ জানুয়ারি,২০২০/আরআই

এই বিভাগের অন্যান্য খবর

উপরে