ঢাকা, শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৬ ফাল্গুন ১৪২৬


'যেকোনো পরিস্থিতিতে ভোটের মাঠে থাকব'

১১:৫৫এএম, ১৮ জানুয়ারি ২০২০

বিজনেস আওয়ার প্রতিবেদক : জনগণ যাতে তাদের ভোট দিতে পারেন সেজন্যই যেকোনো পরিস্থিতিতে ভোটের মাঠে থাকব বলে প্রতিশ্রুতি দিয়েছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আওয়াল। শনিবার (১৮ জানুয়ারি) রাজধানীর খিলগাঁও তালতলা এলাকায় নির্বাচনী প্রচারণায় এসে এ কথা বলেন তিনি।

তাবিথ বলেন, পৃথিবীর সকল দেশের মহানগরী যেখানে দিনের পর দিন উন্নত হচ্ছে এবং নাগরিক সুবিধা উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে সেখানে ঢাকা মহানগরীর নাগরিকদের সুযোগ-সুবিধা আগের চেয়ে অনেক সংকুচিত হচ্ছে। ঢাকা এখন মশা আর যানজটের নগরী।

এমতাবস্থায় একটি সমন্বিত মহা পরিকল্পনার মাধ্যমে ঢাকা মহানগরীকে বাসযোগ্য উপযোগী করে না তুললে আগামী এক দশক পর এই মহানগরী জনগণের বসবাস অযোগ্য হয়ে যাবে। আমি এই মহানগরীকে বাসযোগ্য করে গড়ে তোলার দিকটাতেই নজর দিতে চাই।

‌তি‌নিবলেন, দেশে মানুষের গণতন্ত্র হরণ করা হ‌য়ে‌ছে। এখন জনগণ ভোট দি‌তে পা‌রে না। এবার বিএন‌পির নেতাকর্মীরা ভোটার‌দের সাহস দেবে, ভোট কে‌ন্দ্রে যে‌তে এবং ভোটা‌রেরা যা‌তে সুশঙ্খলভা‌বে কেন্দ্রে গিয়ে ভোট দি‌তে পা‌রে সে সহ‌যোগিতা কর‌বে।

তাবিথ আরও ব‌লেন, নির্বাচন ক‌মিশনের ওপর আমাদের আস্থা নেই। তারা লে‌ভেল প্লে‌য়িং ফিল্ড তৈ‌রি কর‌তে ব্যর্থ হ‌য়ে‌ছে। তারপ‌রও আমরা দেখ‌তে চাই- শেষ পর্যন্ত নির্বাচন ক‌মিশন কী ক‌রে? নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হলে ধা‌নের শী‌ষের বিজয় নি‌শ্চিত।

এ সময় উপস্থিত ছিলেন বিএন‌পির যুগ্ম মহাস‌চিব খায়রুল ক‌বির খোকন, নির্বাহী ক‌মি‌টির সদস্য আবুল হো‌সেন, নিপুণ রায় চৌধুরী, আকরামুল হাসান, ম‌হিলা দলের সাধারণ সম্পা‌দিকা সুলতানা আহ‌মেদ, কাউ‌ন্সিলর প্রার্থী হেলাল ক‌বির হেলু, যুবদ‌ল ঢাকা মহানগর উত্ত‌রের সভাপ‌তি এসএম জাহাঙ্গীর হো‌সেনসহ বিএন‌পি ও তার অঙ্গ সহ‌যো‌গী সংগঠ‌নের নেতাকর্মীরা।

বিজনেস আওয়ার/১৮ জানুয়ারি, ২০১৯/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে