ঢাকা, শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৫ ফাল্গুন ১৪২৬


উন্নত ঢাকা গড়ার অঙ্গীকার তাপসের

০২:০৮পিএম, ১৮ জানুয়ারি ২০২০

বিজনেস আওয়ার প্রতিবেদক : আমরা উন্নয়নের যে রূপরেখা প্রদান করেছি তা ঢাকা দক্ষিণবাসী সাদরে গ্রহণ করেছেন। নির্বাচনী প্রচারণার কাজে আমরা যেখানেই যাচ্ছি অভূতপূর্ব ও স্বতঃস্ফূর্ত সাড়া পাচ্ছি। জনগণের এমন স্বতঃস্ফূর্ত সাড়াই প্রমাণ করে আমরা ৩০ তারিখের নির্বাচনে জয়ী হব।

আগামী ৩০ জানুয়ারি উন্নত ঢাকা গড়তে আমিসহ রাজধানীবাসী আওয়ামী লীগ মনোনীত কমিশনারদের তাদের সেবক হিসেবে নির্বাচিত করবেন বলে আশা করি। বললেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়রপ্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

শনিবার (১৮ জানুয়ারি) দুপুরে রাজধানীর যাত্রাবাড়ী মোড়ে টনি টাওয়ারের সামনে এক নির্বাচনী পথসভায় এসব কথা বলেন তিনি।

তাপস বলেন, ইনশাল্লাহ আমরা নির্বাচিত হতে পারলে সুন্দর, সচল, সুশাসিত ও উন্নত ঢাকা গড়ার লক্ষ্যে একটি পরিকল্পনার আওতায় আমরা সততা, নিষ্ঠা একাগ্রতা ও আন্তরিকতার সাথে রাজধানীবাসীর সেবা করে যাব। ২০৪১ সাল নাগাদ ঢাকাকে আমরা উন্নত ঢাকায় পরিণত করবো। উন্নত বাংলাদেশের উন্নত রাজধানী হবে ঢাকা।

প্রচারণা শুরুর আগে একটি সংক্ষিপ্ত পথ সভায় বক্তব্যকালে যাত্রাবাড়ী ৪৮, ৫০ ও ৫১ নম্বরের সংরক্ষিত মহিলা ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী নাজমা বেগম এবং ৫০ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মাসুম মোল্লার জন্যেও ভোট প্রার্থনা করেন।

আজকের প্রচারণায় যাত্রাবাড়ী ও ডেমরা থানার আওয়ামী লীগসহ সকল অঙ্গ-সহযোগী ও ভাতৃপ্রতিম সংগঠনের সকল স্তরের নেতা-কর্মীদের অংশগ্রহণ করেছেন।

বিজনেস আওয়ার/১৮ জানুয়ারি, ২০১৯/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে