ঢাকা, শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৫ ফাল্গুন ১৪২৬


বাংলাদেশের বিপক্ষে সিরিজ খেলতে চায় অস্ট্রেলিয়া

০২:২৩পিএম, ১৯ জানুয়ারি ২০২০

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশের টেস্ট স্ট্যাটাসপ্রাপ্তির বয়স ২০ বছর চলছে। দীর্ঘ সময়ে অস্ট্রেলিয়ার সঙ্গে মাত্র তিনটি টেস্ট সিরিজ খেলেছে। মাত্র চারটি ওয়ানডে সিরিজে মুখোমুখি হয়েছে দুদল। এখন পর্যন্ত অজিদের সঙ্গে কোনো টি-টোয়েন্টি সিরিজ খেলা হয়নি টাইগারদের।

বিষয়টি অবশ্য মাথায় রয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড কর্মকর্তাদের। তাই বঙ্গবন্ধু বিপিএলের ফাইনালে বিশেষ অতিথি হিসেবে আসা ক্রিকেট অস্ট্রেলিয়ার প্রধান নির্বাহী কেভিন রবার্টসকে পেয়েই এ নিয়ে আলোচনা করেছে বিসিবি কর্মকর্তারা।

সেই আলোচনায় বাংলাদেশের আগ্রহের কথা জেনে কেভিন রবার্টস জানিয়েছেন, বিসিবির সঙ্গে ফলপ্রসূ আলোচনা হয়েছে। দুই দেশের মধ্যে আরও বেশি দ্বিপক্ষীয় সিরিজ খেলা প্রয়োজন। আমরা এতে আগ্রহী।

আমরা বাংলাদেশের সঙ্গে সব ফরম্যাটেই হোম ও অ্যাওয়ে সিরিজ খেলতে আগ্রহী। ২০২৩ থেকে ৩৩ পর্যন্ত এই ১০ বছরে আমরা বাংলাদেশের সঙ্গে বেশ কয়েকটি সিরিজ খেলতে চাই। দুই দেশের ক্রিকেট সম্পর্ক আরও দৃঢ় হোক সে প্রত্যাশা রাখি।

এ বিষয়ে বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী বলেন, ক্রিকেট অস্ট্রেলিয়ার প্রধান নির্বাহীর সঙ্গে চমৎকার বৈঠক হয়েছে আমাদের। তারা আমাদের সঙ্গে আরও বেশি সিরিজ খেলায় আগ্রহ প্রকাশ করেছেন।

বিজনেস আওয়ার/১৯ জানুয়ারি, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে