ঢাকা, শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৬ ফাল্গুন ১৪২৬


'নির্বাচন সুষ্ঠু হলে বিপুল ভোটে জিতবে তাবিথ'

১২:৫৩পিএম, ২০ জানুয়ারি ২০২০

বিজনেস আওয়ার প্রতিবেদক : অবাধ ও সুষ্ঠু নির্বাচন হলে ধানের শীষ নিয়ে ঢাকা উত্তরের মেয়র প্রার্থী তাবিথ আউয়াল বিপুল ভোটে জয়লাভ করবে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সোমবার (২০ জানুয়ারি) সকালে তাবিথ আউয়ালের নির্বাচনী প্রচারণায় অংশ নিয়ে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

মির্জা ফখরুলবলেন, এই নির্বাচনকে আমরা দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও গণতন্ত্রের মুক্তির জন্য একটা চ্যালেঞ্জ হিসেবে নিয়েছে। এই নির্বাচন কমিশন অযোগ্য। তারা কখনোই নির্বাচন সুষ্ঠুভাবে পরিচালনা করতে পারেনি। নির্বাচনের তারিখ নিয়ে তারা যে বিতর্ক সৃষ্টি করেছিল তার মাধ্যমে প্রমাণ হয় তারা অযোগ্য।

মির্জা ফখরুল আরও বলেন, এই নির্বাচনের মধ্য দিয়ে বিএনপি জনগণকে একত্রিত করে গণতান্ত্রিক আন্দোলন গড়ে তুলবে। আমরা মনে করি তাবিথ আউয়াল ধানের শীষ নিয়ে বিজয়ী হবে ইনশাল্লাহ। এ নির্বাচনের মধ্য দিয়ে বিএনপি জনগণকে সম্পৃক্ত করে গণতান্ত্রিক আন্দোলনের পক্ষে নিয়ে যেতে চায়।

উল্লেখ্য, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) ৭নং ওয়ার্ডের মিরপুর ৬নং সেকশন এফ ব্লকের বাইতুল মোশাররফ জামে মসজিদের সামনে থেকে নির্বাচনী গণসংযোগে অংশ নেন মির্জা ফখরুল।

এসময় তাবিথ আউয়াল ছাড়া তার সঙ্গে ছিলেন আরও উপস্থিত ছিলেন- বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য হাবিবুর রহমান হাবিব, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক কামরুজ্জামান রতন, যুবদলের সাংগঠনিক সম্পাদক মামুন হাসান, বিএনপি নেতা সোহরাব উদ্দিন, ইয়াসিন আলী প্রমুখ।

বিজনেস আওয়ার/২০ জানুয়ারি, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে